kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

শামীম আহমেদ রনি বাদ, দেব-মিতুকে নিয়ে আলাদা ছবি

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০২০ ১০:০৬ | পড়া যাবে ২ মিনিটে



শামীম আহমেদ রনি বাদ, দেব-মিতুকে নিয়ে আলাদা ছবি

কলকাতার নায়ক দেব গত নভেম্বরে ‘পাসওয়ার্ড’ সিনেমার প্রচারণায় ঢাকায় এসেছিলেন। সেই সময় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ঘোষণা দেয় এই প্রতিষ্ঠানের ব্যানারে মিশন ‘মিশন সিক্সটিন’ নামের একটি ছবিতে অভিনয় করবেন তিনি। দেব সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন।

শামীম আহমেদ রনির পরিচালনায় আগামী ১১ মার্চ থেকে ঢাকায় এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিলো। এদিকে কলকাতার জনপ্রিয় নায়ক দেবের বিপরীতে অভিনয় করবেন বলে গতকাল বুধবার সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ সালের প্রথম রানার আপ জাহারা মিতু।

সবই ঠিক মতো এগিয়ে যাচ্ছিলো এর মধ্যে এলো নতুন খবর। সিনেমাটি থেকে বাদ পড়েছেন পরিচালক শামীম আহমেদ রনি। এমন কী এই সিনেমাটিও হচ্ছে না আর। তবে এই সিনেমাটির পরিবর্তে অন্য আরেকটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন দেব ও মিতু।

এ প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘মিশন এক্সট্রিম ছবিটির আপতত হচ্ছে না। কারণ ‘মিশন এক্সট্রিম নামে অন্য একটি সিনেমা নির্মিত হচ্ছে। তবে আগামী ৮ মার্চ থেকে ‘কমান্ড’ নামের আরেকটি ছবির শুটিং শুরু হবে। সেই ছবির নায়ক হচ্ছে দেব ও নায়িকা মিতু।’

বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার ‘মিশন সিক্সটিন’ শিরোনামের সিনেমায় গেল ৮ আগস্ট চুক্তিবদ্ধ হয়েছিলেন দেব। বড় কথা হলো সেই ছবির ভবিষ্যত এখন অনিশ্চিত।

মন্তব্য



সাতদিনের সেরা