kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

গুঞ্জন নাকি সত্যি?

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ২২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



গুঞ্জন নাকি সত্যি?

প্রথম চলচ্চিত্র ‘দিওয়ানা’ থেকে শুরু করে দীর্ঘ ২৫ বছর ধরে কোটি কোটি ভক্তকুলকে দিওয়ানা করে যাচ্ছে এই ‘কিং অব রোমান্স’। কিন্তু ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জিরো সিনেমার পর থমকে গেছেন শাহরুখ খান। এ কারণ সিনেমার ব্যবসায়িক ব্যর্থতা। তবে বলিউড কিং ভক্তদের জন্য সুখবর হচ্ছে, তিনি ফিরছেন। সঙ্গে থাকতে পারে কারিনা কাপুর।

শোনা যাচ্ছে, রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখ খান অভিনয় করতে যাচ্ছে। সব ঠিক থাকলে এটি দিয়েই ফিরবেন বলিউড বাদশা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে কারিনা কাপুর খানকে। সিনেমায় অভিনয় করার সম্মতিও দিয়েছেন কারিনা, তবে শর্তও জুড়ে দিয়েছেন। গুনে গুনে ৮ কোটি রুপি দিতে হবে তাকে।

কারিনা কাপুরের চাহিদা শুনে পরিচালক-প্রযোজক দুজনই নাকি বেশ অবাক হয়েছেন। তারা কারিনার পারিশ্রমিকের বিষয়ে এখনো সিদ্ধান্ত নেননি। যদি সব ঠিক থাকে তাহলে শাহরুখ-কারিনা জুটিকে দর্শক পর্দায় দেখতে পাবেন খুব শিগগিরই।

২০১৫ সালে মুক্তি পাওয়া দিলওয়ালে ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও কারিনা কাপুর খান। মাঝে অনেকবছর কেটে গেলেও নতুন কোনো ছবিতে তাদের একসঙ্গে দেখা যায়নি। চুক্তি হয়ে গেলেই দেখা মিলবে শাহরুখ-কারিনা জুটির।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাত্কারে কারিনা বলেন, ‘এখনো কিছু নিশ্চিত হয়নি। আমি যদি কোনো ছবিতে চুক্তিবদ্ধ হই তাহলে সেটি অবশ্যই সবাইকে জানাবো। তবে এ জন্য সঠিক সময়ের অপেক্ষা করতে হবে। সেই সঠিক সময়টি বোধহয় এসে গেছে।’

মন্তব্য



সাতদিনের সেরা