kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

বেলাল খানের কণ্ঠে 'সুরাত কি নূর'

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বেলাল খানের কণ্ঠে 'সুরাত কি নূর'

'সুরাত কি নূর' শিরনামের একটি সুফি গানে কণ্ঠ দিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী বেলাল খান। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন এ আর রাজ। আর মিউজিক আয়োজন করেছেন সজিব চৌধুরী। মাহাফুজ ইসলামের পরিচালনায় গানটির একটি মিউজিক্যাল ফিল্ম তৈরি করা হয়েছে। এখানে অভিনয় করেছেন আসিফ রহমান, রিমি করিম।

বেলালখান বলেন, আমরা শিল্পীরা সব সময় ভালো গানের পিপাসায় থাকি। আর ভালোকে ভালো বলতেই হবে। তাই ভালো গান পেলে খুবই আগ্রহ করে, যন্ত করে গেয়ে থাকি। যায় হোক, এটা আমার খুবই ভালো লাগার মত একটা কাজ। আমি যতটুকু পেরেছি গায়বার চেষ্টা করেছি। আমাদের ভালো লেগেছে।

এ আর রাজ বলেন, মনের মতো একটি একটি কাজ করেছি। কথার মধ্যে সুর দিতে পেরে তৃপ্তি পেয়েছি। সব মিলিয়ে সুন্দর একটি গান হতে যাচ্ছে এটি। বাকিটা শ্রোতারা বলবেন।
 
রিমি করিম বলেন, বেলাল খান এর গানটা শুনে রীতিমতো আমি মুগ্ধ হয়েছি। এই গানের ভিডিওতে আপনারা যে গল্পটা দেখবেন, একেবারেই ভিন্ন একটা প্রেমের গল্প। আমার কাজের ডায়রিতে এটা আমার করা একটা ভালো কাজ হিসাবে মজা হল। আপনাদের দেখার আমন্ত্রণ রইলো।

মডেল অভিনেতা আসিফ রহমান বলেন, এতো চমৎকার একটা গানে কাজ করতে পেরে আমি ধন্য।পরিচালক মাহফুজ ইসলাম ভাই অনেক ভাবে চেষ্টা করেছে আমার কাছ থেকে রিয়েল অভিনয়টা বের করার জন্য।ভিন্ন একটা চরিত্রে কাজ করলাম।আশা করি আপনাদের সবার ভাল লাগবে।

মিউজিক্যাল ফিল্মের গল্পভাবনা ও পরিচালনা করেছেন মাহফুজ ইসলাম। গানটি আজ একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা