kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

ভালোবাসা দিবসেই 'ভালোবাসার স্টক ফিনিশ'

অনলাইন ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবসেই 'ভালোবাসার স্টক ফিনিশ'

ভালোবাসা দিবসে ফুরিয়ে যাওয়া ভালোবাসার স্টক এর গল্প শোনাতে এলেন ববী রহমান। ভালোবাসা দিবস উপলক্ষে অবমুক্ত হয়েছে তার নতুন গান 'ভালোবাসার স্টক ফিনিশ'। গত ৮ ফেব্রুয়ারি রাত ৮টায় অবমুক্ত করা হয় গানটি। গানটির কথা, সুর ও কণ্ঠ ববী রহমারের আর সংগীত আয়োজন করেছেন তরুণ প্রতিভাবান সংগীত পরিচালক তাসনুভ নাওয়াল রহমান।

ববী বহমান এর ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ববী রহমান অফিসিয়াল এর চতুর্থ প্রজেক্ট 'ভালোবাসার স্টক ফিনিশ' সম্পর্কে শিল্পী বলেন, গানটি অন্যরকম। এর মাঝে কোনো ইন্টারলিউড নেই। পুরো গানটি একটানে গাওয়া। শুনতে খারাপ লাগবে না, আশা করি। আর এর কথটাও আলাদা, বাজারচলতি ঘরানার নয়। গায়কির কথা ছেড়ে দিলেও গানের কথা, সুর বা সংগীত- কিছু না-কিছু শ্রোতাদের ভালো লাগবেই। গানটির অ্যারেঞ্জমেন্ট, সাউন্ড ডিজাউন, মিক্স ও মাস্টারে যথেষ্ট যত্নের ছাপ রেখেছেন তাসনুভ। তাঁর কাজ প্রশংসার দাবিদার। গানটি শুনে নিরাশ হবেন না শ্রোতারা- এমনটাই আশা শিল্পীর।

সংগীত আয়োজক তাসনুভ বলেন, গানটির কথা বেশ ঋজু, অন্যরকম। লিরিকই তাঁর গানের অন্যতম বৈশিষ্ট্য। আর এ গানেও তিনি তাঁর ভালো লিরিক এর স্বাক্ষর রেখেছেন। আমিও সাধ্যমতো তাতে যন্ত্রানুসঙ্গ স্থাপনের চেষ্টা করেছি। বাকিটা শ্রোতাদের ওপর। আশা করি, গান শুনে কেউ নিরাশ হবেন না।
 

মন্তব্য



সাতদিনের সেরা