kalerkantho

সোমবার । ৪ ফাল্গুন ১৪২৬ । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ২২ জমাদিউস সানি ১৪৪১

ভারতীয় ক্রিকেটারকেই বিয়ে করছেন আনুশকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০৫:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ভারতীয় ক্রিকেটারকেই বিয়ে করছেন আনুশকা!

আনুশকা, গীতা বসরা, নাতাশা স্ট্যানকোভিকের পর এবার ভারতীয় ক্রিকেটারের ঘরনীর তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরো একটা নতুন নাম। আনুশকা শেট্টি এবার বিয়ে করতে চলেছেন ক্রিকেটারকে। এমনই তথ্য জানা গেছে ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে। 

এর আগে বাহুলবলির নায়ক প্রভাসের সঙ্গেও আনুশকার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও সেকথা স্বীকার করেননি কেউ। তবে এবার খবর, কোনো অভিনেতা নয়, ক্রিকেটারকেই বিয়ে করতে চলেছেন আনুশকা। পিংকভিলাতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ক্রিকেটারের সঙ্গে বিয়ের সবরকম প্রস্তুতি চালাচ্ছেন আনুশকা। তবে ওই ক্রিকেটার দক্ষিণ ভারতীয় নাকি উত্তরের, তা জানা যায়নি। যদিও এখনও পর্যন্ত অভিনেত্রীর পক্ষ থেকে কোনো বিবৃতি পাওয়া যায়নি।

বর্তমানে আর ‘নিশাবধম’ নামে একটি ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন আনুশকা। আর মাধবনের সঙ্গে সেই ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২ এপ্রিল মুক্তি পাবে সেই ছবি। বোবা মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আনুশকা। তবে ছবির থেকেও আনুশকার বিয়ের খবরে বেশি উৎসাহী ভক্তরা। কে সেই ক্রিকেটার? জানতে উৎসুক সবাই।

বলিউড নায়িকা আনুশকা শর্মার সঙ্গে বিয়ে হয় বিরাটের। সুখে সংসার করছেন দু’জনে। মণীশ পান্ডের সঙ্গে বিয়ে হয় তামিল অভিনেত্রী অশ্রিতা শেট্টির। হরভজনকে বিয়ে করেছেন গীতা বসরা, জাহির খানকে বিয়ে করেছেন সাগরিকা ঘাটকে। উদাহরণ রয়েছে ভুরি ভুরি। আর সম্প্রতি হার্দিকের এনগেজমেন্টের খবর সেই তালিকায় নতুন সংযোজন ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা