kalerkantho

সোমবার । ৪ ফাল্গুন ১৪২৬ । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ২২ জমাদিউস সানি ১৪৪১

১২ দিনের মাথায় পঞ্চম বিয়েও ভাঙল পামেলার!

কালের কণ্ঠ অনলাইন   

২ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৪২ | পড়া যাবে ২ মিনিটে



১২ দিনের মাথায় পঞ্চম বিয়েও ভাঙল পামেলার!

৫২ বছর বয়সে ৫ম বারের মতো বিয়ে করেছিলেন কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। কিন্তু সে বিয়েও টিকলোনা ১২দিনও।

মূলত জনপ্রিয়তা পেয়েছেন ‘বেওয়াচ’-এ তাঁর অভিনয়ের জন্য। একাধারে মডেল ও পশুপ্রেমী। পশুদের অধিকারের জন্য লড়াইও করেন তিনি। এর আগে চারবার বিয়ে করেছেন। ফের একবার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী।

গত ২০ জানুয়ারি গোপনেই হলিউডের নামী প্রযোজক ৭৪ বছর বয়সী জন পিটার্সকে বিয়ে করেছিলেন পামেলা। কিন্তু সেই বিয়ের মাত্র ১২ দিনের মাথায় বিচ্ছেদ হয়ে গেল তাঁদের।

বিয়ের দুই সপ্তাহ পূর্ণ হওয়ার আগেই পঞ্চম বিয়ের ইতি টানলেন ‘বেওয়াচ’খ্যাত এই তারকা।

শনিবার, ১ ফেব্রুয়ারি, ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পামেলা ও জন দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তারা দুজন এখন আর একসঙ্গে থাকছেন না। 

পামেলা নিজেই বিষয়টি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন।

তিনি বলেন, ‘জীবন একটি ভ্রমণ এবং প্রেম এরই একটি প্রক্রিয়া। চিরন্তন সত্যকে মেনে নিয়ে আমরা বিয়ে আনুষ্ঠানিকভাবে বাতিলের সিদ্ধান্ত নিয়েছি। নিয়ম মেনেই এটি সম্পন্ন হবে।’ তবে ফক্স নিউজ জানায়, এই দম্পতির কোনও আইনি বিয়ের লাইসেন্স ছিল না।

৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

১৯৯৫ সালে টমি লি-র সঙ্গে বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এর পর পামেলার জীবনসঙ্গী হন কিড রক। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার ফের বিয়ে করেন পামেলা। এবার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সলোমনকে। তাঁকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। ফের এবার পঞ্চম বার হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন তিনি।

অদ্ভুত ব্যাপার হল, পিটার ও পামেলা প্রায় তিরিশ বছর আগে একে অপরের সঙ্গে ডেট করতেন। একটি সাক্ষাৎকারে পিটার জানিয়েছিলেন, তাঁকে বিয়ে করার জন্য একাধিক প্রস্তাব এসেছিল। কিন্তু তিনি বরাবরই পামেলাকে বিয়ে করতে চেয়েছিলেন। সে কারণে ৩৬ বছর ধরে তাঁর অপেক্ষায় ছিলেন তিনি।

জনও এর আগে বিয়ে করেছেন। অ্যান ওয়ারেন ও ক্রিস্টিন ফোরসিথ-পিটার্সকে বিয়ে করার পাশাপাশি বার্বারা স্টেইস্যান্ডকে তিনি বহু বছর ধরে ডেট করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা