kalerkantho

বৃহস্পতিবার । ৭ ফাল্গুন ১৪২৬ । ২০ ফেব্রুয়ারি ২০২০। ২৫ জমাদিউস সানি ১৪৪১

কার্তিককে পেতে চান আলিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২৮ জানুয়ারি, ২০২০ ১১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



কার্তিককে পেতে চান আলিয়া

কার্তিক এই মুহূর্তে বলিউডের হার্টথ্রুব। নারীরা বুঁদ হয়ে গেছে তার সৌন্দর্যে, স্মার্ট লুক ও আর সরল হাসিতে। শুধু তাই নয়; এই প্রজন্মের নায়িকাদেরও ক্রাশ কার্তিক। কিছুদিন আগে সারা আলী খান কার্তিকের প্রতি তার মুগ্ধতা জানিয়েছেন। চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও অকপটে স্বীকার করেছেন কার্তিককে তার ভালো লাগে। সাধারণ বন্ধু থেকে তাকে বিশেষ বন্ধু ভাবতে পছন্দ করেন তিনি। এমনি করে জানভী কাপুর ও আরও অনেক অভিনেত্রীই কার্তিকের প্রতি তাদের টান প্রকাশ করেছেন।

তবে সবাইকে ছাড়িয়ে গেলেন পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। তিনি এক অনুষ্ঠানে এসে প্রকাশ্যেই বলে দিলেন মনের সুপ্ত বাসনা। আলিয়া জানান, কার্তিককে তার এতোটাই পছন্দ যে কোনো একদিন সকালে ঘুম থেকে উঠে বিছানায় কার্তিককে দেখলে একটুও অবাক হবেন না তিনি। অর্থাৎ কাতির্কের বিছানাসঙ্গী হতেও আপত্তি নেই তার।

সামনেই মুক্তি পাবে আলিয়ার প্রথম ছবি ‘জাওয়ানি জানেমান’। কিন্তু তার আগেই এই বিতর্কিত মন্তব্য করে ফেললেন অভিনেত্রী। কার্তিকের প্রতি তার অসম্ভব টানের কথা নিজের মুখেই স্বীকার করে নিলেন।

এক সাক্ষাৎকারে সারা-কার্তিকের আসন্ন ছবি ‘লাভ আজ কাল’-এ দু’জনের উষ্ণ রসায়ন দেখে উচ্ছ্বসিত আলিয়া নিজ মুখেই বলে ফেললেন, যদি কোনওদিন ঘুম থেকে উঠে কার্তিককে নিজের বিছানায় দেখেন একেবারেই নাকি অবাক হবেন না! শুধু তাই নয়, কার্তিকের সঙ্গে মাখোমাখো রোমান্স করতেও নাকি অসুবিধা নেই তার।

আলিয়ার ওই মন্তব্যের পরেই বলিপাড়ায় ফিসফাস, তবে কি সারার মতোই কার্তিকের প্রেমে পড়লেন ওই নতুন অভিনেত্রী?


আগামী ৩১ জানুয়ারি বড় পর্দায় পা রাখতে চলেছেন আলিয়া। ছবিতে সাইফ আলি খানের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিতে আরও রয়েছেন টাবু।

মন্তব্য



সাতদিনের সেরা