kalerkantho

শনিবার । ৯ ফাল্গুন ১৪২৬ । ২২ ফেব্রুয়ারি ২০২০। ২৭ জমাদিউস সানি ১৪৪১

সারাকে স্নেহের আলিঙ্গন সালমানের, ভিডিও ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০২০ ২০:০১ | পড়া যাবে ১ মিনিটে



সারাকে স্নেহের আলিঙ্গন সালমানের, ভিডিও ভাইরাল

সালমানের বিগ বস সিজন থার্টিনে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। উদ্দেশ্য ছিলো নিজেদের সিনেমার প্রচার। সেখানে শুটিং স্পটে তাদের বেশ মজা করতে দেখা গেছে। ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ব্যাপকভাবে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ঘটনা গত সপ্তাহের। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাওয়া ইমতিয়াজ আলি পরিচালিত এবং সারা ও কার্তিক অভিনীত ‘লাভ আজ কাল’-এর প্রচারণার উদ্দেশে বিগ বসে যান এই দুই অভিনেতা-অভিনেত্রী। সেখানে সালমান খানের সঙ্গে তাদের বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গীতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, সারা সালমানকে ‘আদাব’ বলার পর সালমান স্নেহ ভরে তাকে নিজের কাছে টেনে নেন ও আলিঙ্গন করেন। একই ভিডিওতে দেখা যায় কার্তিককেও।

ওই ভিডিওটিই ইনস্টাগ্রামে শেয়ারের পর এখনও পর্যন্ত সেটি ৩০ লাখ বার দেখা হয়েছে।

View this post on Instagram

Adaab @beingsalmankhan sir 🤗 And namaste darshako 🙏🏻 Thank you for inviting Veer and Zoe to the #BiggBoss13 house 😍👫👩‍❤️‍👨 Tune into @colorstv tonight at 9pm #LoveAajKal ❤️ @kartikaaryan @imtiazaliofficial #DineshVijan @wearewsf @maddockfilms @officialjiostudios @officialjiocinema @reliance.entertainment @sarkarshibasish @randeephooda @ipritamofficial @sonymusicindia @_arushisharma

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

মন্তব্য



সাতদিনের সেরা