kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

১৪ ফেব্রুয়ারির জন্য অপেক্ষা

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০২০ ১০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



১৪ ফেব্রুয়ারির জন্য অপেক্ষা

উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে সামনে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করছেন নেহা কক্কর। এই খবর কে না জানে! সম্প্রতি ইন্ডিয়ান আইডলের একটি প্রমো ভিডিও প্রকাশ হওয়ার পর এ খবর ছড়িয়ে পড়ে। উদিতপুত্র আদিত্য নারায়ণ নিজেই জানান, ভালোবাসা দিবসে নেহা কক্কর ও তিনি বিয়ে করতে চলেছেন।

আসলেই কি বিয়ে করতে চলেছেন তারা। নাকি অনুষ্ঠান জমানোর জন্যই এই ঘোষণা দেওয়া। এই বিষয়টি নিয়ে আলোচনা সমালোনা লেগেই আছে। ঠিক এমন সময় বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আদিত্য বাবা কিংবদন্দি কণ্ঠশিল্পী উদিত নারায়ণ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উদিত নারায়ণ বলেন, ‘নেহা খুবই মিষ্টি মেয়ে। ও খুব সুন্দর গান করে। নেহাকে ব্যক্তিগত ভাবে আমি খুবই পছন্দ করি। আর শুধু আমিই নয়, সব মানুষই ওকে খুবই পছন্দ করে।’

ছেলের বিয়ের প্রসঙ্গে উদিত বললেন, ‘ ওরা দু’জনেই জুটি বাঁধছে। কিন্তু বাকিটা তো ওদের ব্যক্তিগত। এই ফেব্রুয়ারিতে বিয়ে করছে কি না ওরা, তা আমার জানা নেই। কিন্তু যদি ওরা বিয়ে করে তবে আমার কোনও অসুবিধে নেই। ভালই হবে, আমাদের গান-বাজনার পরিবারে একজন গায়িকা যুক্ত হবে।’

উল্লেখ্য, গত বছরই হিমাংশু কোহলির সঙ্গে ‘ব্রেক আপ’র খবরে শিরোনাম হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। নতুন বছর আসতেই বিয়ের খবর নিয়ে শিরোনাম হন তিনি। এখন দেখার বিষয় সত্যি আদিত্যকে তিনি বিয়ে করছেন কী না!

মন্তব্য



সাতদিনের সেরা