kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

সৈকত নাসির একজন সুপার নির্মাতা : ইমন

২০ জানুয়ারি, ২০২০ ১১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



সৈকত নাসির একজন সুপার নির্মাতা : ইমন

নির্মাতা সৈকত নাসির ‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ ছবির শুটিং শুরু হয়েছে। চলচ্চিত্রটিতে উঠে আসছে রাজধানীর গ্যাং কালচার। এতে নায়ক হিসেবে নাম ভূমিকায় অভিনয় করছেন ইমন এবং নায়িকা হিসেবে তার বিপরীতে দেখা যাবে ববিকে। 

প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েই নির্মাতার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা মামনুন হাসান ইমন। বললেন, 'খুব দারুণ একটা কাজ হচ্ছে। সৈকত নাসির একজন সুপার নির্মাতা। আমি তার কাজ ও এক্সপেরিমেন্ট দেখে অবাক হয়ে গেছি। এখনো ফার্স্ট লুক প্রকাশ হয়নি। ফার্স্ট লুকেই আমার কথার ইঙ্গিত পাওয়া যাবে।'

ইমন বললেন, 'আমি যাদের নিয়ে কাজ করেছি সবাই ভালো নির্মাতা। কিন্তু সৈকত নাসির আকবর চলচ্চিত্র নিয়ে যা করেছেন, করছেন তা অনন্য। আকবর চলচ্চিত্রের জন্য আমাকে কীভাবে যথাযথ ব্যবহার করা যায় এর জন্য তিনি স্ট্যাডি করেছেন, রিসার্চ করেছেন। সিনেমা নির্মাণের আগে এসব নিয়ে সময় ব্যয় করেছেন এরপর এক্সপেরিমেন্ট করতে নেমেছেন।'

নির্মাতা সৈকত নাসিরের সঙ্গে ইমন

সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের প্রযোজনায় প্রথম সিনেমা এটি। এরইমধ্যে ছবির টাইটেল গানের রেকর্ড হয়েছে। নতুন এ গানটির একটি লাইন হচ্ছে ‘হিরো বা ভিলেন যে যাই বলে, আমি তো একাই আমার দলে’।

এ গানে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। সুদীপ কুমার দীপের রচনায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। ‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ ছবিটির গল্প লিখেছেন রণক ইকরাম। চিত্রনাট্য আবদুল্লাহ জহির বাবুর এবং সংলাপ আসাদ জামানের।

মন্তব্য



সাতদিনের সেরা