kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

যেমন পাত্র পেলে ২০২০ সালেই বিয়ে করবেন পপি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০২০ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



যেমন পাত্র পেলে ২০২০ সালেই বিয়ে করবেন পপি

সৎ ও যোগ্য পাত্র পেলে ২০২০ সালেই বিয়ে করার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। জীবনে যাদের প্রেমেই পড়েছেন তারাই ভণ্ডামি ও প্রতারণা করেছে। আর এ কারণেই এখনো বিয়ে করা হয়নি তার। একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

পপি বলেন, ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। তবে আমি প্রেম করতে গিয়ে প্রতিবারই ধরা খেয়েছি। সবাই মিথ্যাবাদী, প্রতারক, চরিত্রহীন।

পপির বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘মনের মতো, সৎ আর যোগ্য কাউকে না পাওয়ায় আমি বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে।’

‘এর আগে ২০১৯ সালে ঘোষণা দিয়েছিলাম বিয়ের জন্য। তখন ভালো ও সৎ পাত্র খুঁজে না পাওয়ায় বিয়ে করিনি। এবার ইচ্ছা আছে বিয়ের। দেখি ভালো পাত্র যদি পাই তাহলে অবশ্যই বিয়ে করব।’

চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

বর্তমানে ‘গ্যাংস্টার’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পপি। সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। 

এছাড়া ফিল্ম ক্লাবের নির্বাচনে এবার প্রথমবার নির্বাচন করেই বিজয়ী হয়েছেন এই চিত্রনায়িকা।

মন্তব্য



সাতদিনের সেরা