kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

এ বছরেই বিয়ে করছেন বরুণ-নাতাশা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০২০ ১২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



এ বছরেই বিয়ে করছেন বরুণ-নাতাশা

গুঞ্জন শোনা গিয়েছিল বেশ কয়েকবছর ধরেই। কিন্তু শেষমেশ কবে অভিনেতা বরুণ ধাওয়ান বিয়ে করতে চলেছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকে। যদিও এই বিষয় নিয়ে কিন্তু এখনও মুখ খোলেননি কোনও পক্ষই। তবে এবার শোনা যাচ্ছে এই লাভ বার্ডস নাকি গাঁটছড়া বাঁধতে চলেছে এ বছরেই। ঘনিষ্ঠ সূত্রের খবর, ২০২০ তে মার্চ-এপ্রিল মাসেই নাকি বিয়ে করছেন এই তারকা জুটি।  

যদিও বরুণ আপাতত বেজায় ব্যস্ত তাঁর ক্যারিয়ার নিয়ে। ফলে স্বাভাবিকভাবেই বিয়ের আগে লম্বা ছুটি নিতে যাচ্ছেন তিনি। পাশাপাশি শোনা যাচ্ছে বিদেশেই নাকি বিয়ে সারবেন বরুণ-নাতাশা। অন্যদিকে একটি সাক্ষাৎকারেন নাতাশা দালাল জানিয়েছিলেন, তাঁদের নাকি স্কুললাইফ থেকেই নাকি সম্পর্ক রয়েছে। যদিও দীর্ঘদিন তাঁরা বন্ধু ছিল। কিন্তু দেশ ছেড়ে বাইরে পড়তে যাওয়ার পরেই নাতাশা নাকি বুঝতে পারেন, তাঁদের সম্পর্কটা অন্যদিকে এগোচ্ছে। এরপরে একে অপরকে ডেটও করতে শুরু করেছিলেন।

অন্যদিকে অভিনেতা বরুণ ধাওয়ান আপাতত ব্যস্ত তাঁর আপকামিং ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে ট্রেলার এবং প্রথম গান। বরুণ ছাড়াও অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, প্রভু দেবা, নোরা ফাতেহির মতো অভিনেতারা। পরিচালনা করেছে রেমো ডি’সুজা।  মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারি মাসে।

মন্তব্য



সাতদিনের সেরা