kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

দুই বিয়ে ভাঙার পর ফের সম্পর্কে জড়ালেন শ্বেতা

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০২০ ১৬:২৮ | পড়া যাবে ২ মিনিটে



দুই বিয়ে ভাঙার পর ফের সম্পর্কে জড়ালেন শ্বেতা

ফের নতুন করে প্রেমে পড়েছেন। ভালোবাসায় জড়িয়েছেন অন্য কারও সঙ্গে৷ তাই বর্তমানে নিজের দামি সময় অন্য কাউকে দিতে পারবেন না। দ্বিতীয় বিয়ে থেকে মুক্তি চাওয়ার পর বর্তমানে এমনই মন্তব্য করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী  শ্বেতা তিওয়ারি।

এক সংবাদ মাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি মুখ খোলেন শ্বেতা। সেখানে তিনি বলেন, মেয়ে পলক তিওয়ারি এবং ছেলে রেয়াংশ কোহলির সঙ্গে ভালবাসার সম্পর্কে নতুন করে জড়িয়েছেন তিনি৷ তাই নিজের দামি সময় আর অন্য কাউকে দিতে পারবেন না৷ পলক এবং রেয়াংশই তাঁর জীবন। নতুন করে অন্য কাউকে আর নিজের জীবনে প্রয়োজন নেই বলে স্পষ্ট জানান শ্বেতা।

১৯৮৮ সালে ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরির সঙ্গে বিয়ে হয় শ্বেতা তিওয়ারির। মেয়ে পলকের জন্মের পর থেকে রাজার সঙ্গে সম্পর্ক ক্রমশ খারাপ হতে শুরু করে শ্বেতার।  মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে রাজা তাঁকে মারধর করতেন, অশ্লীল গালিগালাজ করতেন, এই অভিযোগে শেষ পর্যন্ত রাজার সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন অভিনেত্রী৷ 
রাজার সঙ্গে বিচ্ছেদের পর মেয়ে পলককে নিয়ে একাই লড়াই শুরু করেন শ্বেতা। এরপর ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে সম্পর্কে জড়ান এবং বিয়েও করেন৷ পলকের পর শ্বেতা জন্ম দেন রেয়াংশের। 

সম্প্রতি অভিনবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেন শ্বেতা এবং পুলিশের দ্বারস্থ হন৷ অভিনবের বাড়ি ছেড়ে বেরিয়ে বর্তমানে ছেলে, মেয়েকে নিয়ে ব্যস্ত অভিনেত্রী৷ তাই নতুন করে অন্য কারও সঙ্গে সম্পর্ক তৈরি করার কোনও ইচ্ছে নেই বলে স্পষ্ট জানান জনপ্রিয় অভিনেত্রী। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা