kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

বাইশে শ্রাবণের পর...

সৃজিত মুখার্জীর রুদ্ধশ্বাস থ্রিলার 'দ্বিতীয় পুরুষ' এর ফার্স্ট লুক

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৯ ১৮:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সৃজিত মুখার্জীর রুদ্ধশ্বাস থ্রিলার 'দ্বিতীয় পুরুষ' এর ফার্স্ট লুক

বাংলা সিনেমা যারা দেখে থাকেন তারা 'বাইশে শ্রাবণ' সিনেমাটির কথা কখনো ভুলবেন না। বাংলা চলচ্চিত্রের শ্রেষ্ঠ থ্রিলার বলা হয় সৃজিত মুখার্জীর এই সিনেমাকে। যেটি তার ক্যারিয়ার ঘুরিয়ে দিয়েছিল। এবার আসছে 'বাইশে শ্রাবণের' সিক্যুয়াল দ্বিতীয় পুরুষ। লা হচ্ছে, সিকুয়েলটি '২২ শে শ্রাবণ' এর চেয়েও বেশি ডার্ক হবে। আগামী জানুয়ারিতে মুক্তির দিনক্ষণ ঠিক করা হয়েছে। এর মাঝেই প্রকাশিত হলো সিনেমাটির ফার্স্ট লুক। রবিবার ট্রেলার প্রকাশিত হওয়ার কথা।

সিকুয়েলের চল খুব একটা দেখা যায় না বাংলা ছবিতে। তবে '২২ শে শ্রাবণ'-এর সিকুয়েল বলা যেতে পারে 'দ্বিতীয় পুরুষ'কে। আগের ছবির খানিকটা রেশ থাকবে এই ছবিতে। থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন এবং আবীর চট্টোপাধ্যায়। সৃজিত মুখার্জীর 'দ্বিতীয় পুরুষ' এর সবচেয়ে বড় চমক অনির্বাণ ভট্টাচার্য। অভিনেতার লুক দেখেই বোঝা যাচ্ছে, এর আগে যত চরিত্রে দেখা গেছে তাকে, তার চেয়ে এটি একেবারেই আলাদা। চুলের স্টাইল, মেকআপের কেরামতিতে অনির্বাণ একেবারে অন্য রূপে।

ছবির দ্বিতীয় চমক ঋতব্রত মুখোপাধ্যায়। 'জেনারেশন আমি', 'গোয়েন্দা জুনিয়র'-এর অভিনেতা 'দ্বিতীয় পুরুষ' এ এসে বদলে ফেলেছেন তার লুক এবং অ্যাটিটিউড। ছোটখাটো চেহারার মিষ্টি ছেলেটি এখানে যেন রাগী এক যুবক। পরিচালকের মতে, অনির্বাণ এবং ঋতব্রতকে দর্শক নতুন করে আবিষ্কার করবেন এই ছবির মাধ্যমে। এতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স থাকছেন আবীর। গেস্ট অ্যাপিয়ারেন্সে রয়েছেন বাবুল সুপ্রিয়, কমলেশ্বর মুখোপাধ্যার, ঋদ্ধিমা ঘোষ। এখন আরও কিছুদিন অপেক্ষায় থাকতে হবে সৃজিত মুখার্জীর আরও একটি দুধর্ষ থ্রিলার দেখার জন্য।

মন্তব্য



সাতদিনের সেরা