kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

লজ্জা করে না পুরস্কার কিনে নিতে?

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৫:০৯ | পড়া যাবে ২ মিনিটে



লজ্জা করে না পুরস্কার কিনে নিতে?

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। অনুষ্ঠানে হাজির হয়ে পুরস্কার জিতে সেখান থেকে সোজা বেরিয়ে যান ভাট-কন্যা। মূল অনুষ্ঠান শুরুর আগেই পুরস্কার নিয়ে পিছনের দরজা দিয়ে বেরিয়ে য়ান আলিয়া। পিছনের দরজা দিয়ে বেরনোর সময় পাপারাতজির সামনে পড়ে পোজ দিয়ে তবেই গাড়িতে উঠতে পারেন গলি বয় অভিনেত্রী। ওই সময় পাপারাতজিকে বলতে শোনা যায়, অনুষ্ঠান শুরুর পর অর্থাত রাত ৭, ৮টার আগে থেকে পুরস্কার হাতে আলিয়ার এই ছবি এবং ভিডিয়ো যেন প্রকাশ করা না হয়।

আলিয়া ভাটের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তাঁকে একহাত নেন কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেল। তিনি বলেন, নাও এবার কোনও কাজ তো লুকিয়ে করছেন আলিয়া। সবার সামনে করছেন না। কিছু তো লাজলজ্জা তাঁর এখনও বাকি আছে যে আলিয়া সামনাসামনি না করে লুকিয়ে করছেন। 

সম্প্রতি বলিউডে নেপোটিজম নিয়ে সরব হন কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেল। যেখানে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, সোনম কাপুর, কারিশমা কাপুর, সাইফ আলি খান,  কারিনা কাপুররা পরিবারের জন্য অভিনয় জগতে জায়গা করে নিতে পেরেছেন বলে কটাক্ষ করতে শুরু করেন রঙ্গোলি। যা নিয়ে কম বিতর্ক হয়নি। সেই ধারা বজায় রেখে এবার নেপোটিমকে জড়িয়ে আলিয়া ভাটকে আক্রমণ করেন কঙ্গনার বড়বোন।

রঙ্গোলি চান্দেলের অভিযোগ শুনে ভক্তরা  দুভাগে বিভক্ত হয়ে যান। কেউ আলিয়ার হয়ে গলা ফাটান। কোউ বলেত শুরু করেন, ছোট ছোট অ্যাওয়ার্ড শোয়ে বড় তারকারা হাজির হতে চান না। সময়ের অভাবে তাঁরা যখন ওই ছোট শোয়ে হাজির হন, তখন পুরস্কার নিয়ে তড়িঘড়ি সেখান থেকে সরে যান। আবার অনেকে বলতে শুরু করেন, কঙ্গনা কোনও পুরস্কার জিততে পারেননি বলে রাঙ্গোলির এত জ্বালা।

কেউ কেউ আবার রঙ্গোলির পক্ষ নিয়ে বলতে শুরু করেন, এসব অ্যাওয়ার্ড শোগুলোতে অর্থের বিনিময়ে পুরস্কার দেওযা হয়, এক কথা ভাবতেই পারছেন না তাঁরা। নিউজ

মন্তব্য



সাতদিনের সেরা