kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

প্রবাসীদের ফ্রি গান শোনার সুযোগ

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ১০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রবাসীদের ফ্রি গান শোনার সুযোগ

বিশ্বজুড়ে বাংলাভাষী শ্রোতাদের কাছে বাংলাদেশি মিউজিক কন্টেন্ট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি জানিয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘স্বাধীন মিউজিক’। বাংলাদেশের সঙ্গীতশিল্পী এবং মিউজিক ভিডিও নির্মাতাদের সঙ্গে একত্রে কাজ করে এবং এর মাধ্যমে দেশের মিউজিক কন্টেন্ট প্রবাসী শ্রোতাদের কাছে পৌঁছে দেয়ার পরিকল্পনার কথা জানান গ্যাক মিডিয়ার ব্যাবস্থাপনা পরিচালক সাবিরুল হক।

সেই পরিকল্পনার অংশ হিসেবে প্রবাসী বাঙালি গ্রাহকরা ফ্রি শুনতে পারবেন অডিও গান। ভিডিও এবং অ্যাপটির কিছু স্পেশাল ফিচার উপভোগ করার জন্য গুগল প্লে অথবা অ্যাপেল পেমেন্টের মাধ্যমে স্বাধীন মিউজিক উপভোগ করতে পারবেন।

বর্তমানে স্বাধীন অ্যাপে অডিও গানগুলো শ্রোতারা ফ্রি শুনতে পারবেন। তবে মিউজিক ভিডিও, প্লে লিস্ট ক্রিয়েট করা এবং অফলাইন ডাউনলোড উপভোগ করতে মাসিক এবং বাৎসরিক সাবস্ক্রিপশন প্যাকেজ গ্রহণ করতে হবে। মাসিক প্যাকেজ মূল্য ০.৯৯ ডলার এবং বাৎসরিক প্যাকেজ মূল্য ৯.৯৯ ডলার।

স্বাধীন মিউজিকের সাথে আছে ১৯০ এরও অধিক সরাসরি চুক্তিবদ্ধ মিউজিক লেবেল এবং জনপ্রিয় সব সঙ্গীতশিল্পীদের লক্ষাধিক অডিও গান। তাছাড়াও এখানে থাকছে সব নতুন এবং পুরনো গানের মিউজিক ভিডিও।

খুব শিগগিরই বাংলাদেশের শ্রোতাদের জন্য আসছে স্বাধীন মিউজিক অ্যাপটি। গুগল প্লে স্টোরে পেতে ক্লিক করতে হবে bit.ly/shadhinmusic। অ্যাপল স্টোরের ঠিকানা - bit.ly/shadhinmusicapp। 

মন্তব্য



সাতদিনের সেরা