kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

'অনন্যা আমার কাছের মানুষ' প্রকাশ্যেই বললেন কার্তিক আরিয়ান

কালের কণ্ঠ অনলাইন   

৮ ডিসেম্বর, ২০১৯ ১৩:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



'অনন্যা আমার কাছের মানুষ' প্রকাশ্যেই বললেন কার্তিক আরিয়ান

কখনও সারা আলি খান, তো কখনও অনন্যা পান্ডে, এই দুই নায়িকার সঙ্গেই কার্তিক আরিয়ানের সম্পর্কে জড়ানোর খবর শোনা যায়। যদি বেশকিছুদিন আগে শোনা গিয়েছিল সারার সঙ্গে কার্তিক আরিয়ানের 'ব্রেক আপ' হয়ে গেছে। এখন আবার শোনা যাচ্ছে, কার্তিক নাকি সহঅভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে রয়েছেন। যদিও কার্তিক, সারা, কিংবা অনন্যা কেউই কোনও দিন এবিষয়ে সরাসরি মুখ খোলেননি।

তবে সম্প্রতি, 'স্পট বয়'-কে দেওয়া সাক্ষাৎকারে অনন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে কিছুটা ইঙ্গিত দিয়েছেন কার্তিক। তাঁর কথায়, ''We Are Close''. যার বাংলা অর্থ করলে দাঁড়ায় ''অনন্যা আমার কাছের মানুষ।'' 

৬ ডিসেম্বর, শুক্রবার মুক্তি পেয়েছে কার্তিক, ভূমি ও অনন্যার 'পতি পত্নী অউর ও'। ছবির প্রমোশনের জন্য 'স্পট বয়'কে এই সাক্ষাৎকার দেন কার্তিক ও অনন্যা। যে ছবিতে কার্তিকের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ভূমিকে। আর কার্তিককে পরকীয়া করতে দেখা যাবে অনন্যা পান্ডের সঙ্গে। 

এপ্রসঙ্গেই কার্তিককে প্রশ্ন করা হয়, বাস্তবে যদি তিবি কখনও শোনেন যে তাঁর স্ত্রী কারোর সঙ্গে প্রেম করছে তাহলে তিনি কী করবেন? উত্তরে কার্তিক বলেন, তাঁর কাছে বিষয়টা খানিকটা 'হাম দিল দে চুকে সনম'-এর মতো হবে। আমি আমার স্ত্রীকে তাঁর প্রেমিকের হাতেই তুলে দেব।

একই প্রশ্ন অনন্যাকে করা হলে তিনি বলেন, আমি যদি জানতে পারি আমার স্বামী আমায় ঠকাচ্ছে তাহলে আমি ওই পরিস্থিতি থেকে বেরিয়ে যাব। কারোর অন্য কাউকে ভালো লাগতেই পারে, এতে আমার কিছু করার নেই। জিনিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা