kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

ফ্রকে বাজিমাত!

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ফ্রকে বাজিমাত!

নীনা গুপ্ত

ভারতের প্রখ্যাত অভিনেত্রী নীনা গুপ্ত। পর্দায় তিনি অন্যতম সেরা। পর্দার বাইরেও এবার সেন্স অব হিউমারে বাজিমাত করলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে তার সঙ্গে যা ক্যাপশন দিয়েছেন নীনা। আর এতেই হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। একটি ছবিতে নীনাকে দেখা যাচ্ছে সাদা রঙের খাটো পোশাকে। ছবিটি তুলেছেন 'বধাই হো'-তে তাঁর সহঅভিনেতা গজরাজ রাও। ছবির ক্যাপশন দিয়েছেন নীনা, 'ফ্রক কা শক'!

নীনার রসিকতায় ভরা ক্যাপশন এর আগেও বাড়তি মাত্রা যোগ করেছে তার ছবিতে। একবার শুটিং-এর সেট থেকে ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল তিনি আনাজপাতি বাজার করে রিকশায় বসে আছেন। সঙ্গে ক্যাপশন, 'লাল্লু বাট সোয়াগ'!

তবে নীনার সাম্প্রতিক পোস্টের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিল লন্ডনে তোলা একটি ছবি। সেখানে তিনি দাঁড়িয়ে আছেন গজরাজ রাওয়ের সঙ্গেই। একটি গানের লাইন দিয়ে নীনা ছবির ক্যাপশন করেছিলেন। বাংলায় যার অর্থ দাঁড়ায়, ‘যেখানে আমি যাই, সেখানেই তুমি চলে আসো!’

'বধাই হো'-তে গজরাজ-নীনার জুটি খুব জনপ্রিয় হয়েছিল। ছবিতে তাঁদের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা। তবে ছবির গল্প আবর্তিত হয়েছিল গজরাজ-নীনাকে ঘিরেই। ছবিতে মধ্যবিত্ত পরিবারের মাঝবয়সি গৃহকর্ত্রী নীনা গর্ভবতী হয়ে পড়েন। সামাজির লজ্জাকে উপেক্ষা করেই তিনি জন্ম দেন ফুটফুটে কন্যাসন্তানের। ভিন্ন স্বাদের এই গল্প বক্সঅফিসেও ব্যাপক সফল হয়।

গত বছর মুক্তি পাওয়া 'বধাই হো'-তেই শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল নীনাকে। তাঁর আগামী ছবিগুলির মধ্যে আছে রোহিত শেট্টীর ‘সূর্যবংশী’, অশ্বিনী আইয়ার তিওয়ারির 'পঙ্গা' এবং আয়ুষ্মান খুরানার 'শুভ মঙ্গল জ্যায়দা সাবধান'।

সূত্র : আনন্দবাজার 

মন্তব্য



সাতদিনের সেরা