kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে!

কালের কণ্ঠ অনলাইন   

৬ ডিসেম্বর, ২০১৯ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ে আজ। শোনা যাচ্ছিল ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা। কিন্তু ফেব্রুয়ারি আসতে এখনো অনেক দিন বাকি। সৃজিত বলেছিলেন শীতের মধ্যে বিয়ে করতে চান তিনি। সেই কথা মতোই শীতের শুরুতে বিয়েটা সারছেন সৃজিত। ভারতীয় এক গণমাধ্যমকে সৃজিত-মিথিলা নিজেই নিশ্চিত করেছেন তাদের বিয়ের খবর। জানিয়েছেন, আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হচ্ছে তাদের, বিয়ের অনুষ্ঠান হবে পরে।

বিয়ে নিয়ে কলকাতা ও ঢাকার মিডিয়ায় বেশ আলোচনায় সরব হয়েছে। তারকারাও এই দুজনের নতুন পথচলায় শুভ কামনা জানাচ্ছেন। কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায় সৃজিতের সাথে একটি ছবি পোস্ট করে লিখেছেন, সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে।

তিনি দুজনের ছবি ফেসবুকে দিয়ে লিখেছেন, "No points for guessing who is getting hitched today!সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে! অভিনন্দন কমরেড!"

অনুপম রায় সৃজিতের অনেকগুলো ছবিতে গান করেছেন। তাই স্বাভাবিকভাবেই তাদের বন্ধুত্বের জায়গাটার বন্ধন একটি বাড়তি শক্ত। আর সেজন্যই শুভ কামনা জানাতে ভোলেননি অনুপম। এছাড়াও চতুষ্কোন চলচ্চিত্রের জনপ্রিয় গান বসন্ত এসে গেছে। সৃজিত মুখার্জি পরিচালিত এই গানের কথা, গাওয়া ও সংগীত আয়োজন করেছেন অনুপম।

বিয়ে নিয়ে অবশ্য ঘটা করে খুব বেশি আয়োজন করা হয়নি। মিথিলার সঙ্গে রয়েছেন তার পরিবারের সদস্যরা। এর মধ্যে রয়েছেন, মিথিলা-তাহসানের মেয়ে আইরা। মিথিলার বাবা, মা, ভাই ও বোনসহ ঘনিষ্ঠ কয়েক জন।

শুক্রবার একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে মিথিলা এসব তথ্য জানিয়েছেন। তবে গত ২১ নভেম্বর মিথিলা বলেছিলেন, ‘সৃজিতের সঙ্গে বিয়ে হতে পারে, না-ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন।’

সৃজিতকে নিয়ে গুলশানে শপিং করছেন মিথিলার পরিবার!

মন্তব্য



সাতদিনের সেরা