kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

সৃজিত মিথিলার হানিমুন যেখানে

কালের কণ্ঠ অনলাইন   

৬ ডিসেম্বর, ২০১৯ ১৫:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



সৃজিত মিথিলার হানিমুন যেখানে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ে আজ। শোনা যাচ্ছিল ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা। কিন্তু ফেব্রুয়ারি আসতে এখনো অনেক দিন বাকি। সৃজিত বলেছিলেন শীতের মধ্যে বিয়ে করতে চান তিনি।

সেই কথা মতোই শীতের শুরুতে বিয়েটা সারছেন সৃজিত। ভারতীয় এক গণমাধ্যমকে সৃজিত-মিথিলা নিজেই নিশ্চিত করেছেন তাদের বিয়ের খবর। জানিয়েছেন, আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হচ্ছে তাদের, বিয়ের অনুষ্ঠান হবে পরে।

জানা গেছে, ঢাকা থেকে নিয়ে যাওয়া হয়েছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ। বিয়ে নিয়ে অবশ্য ঘটা করে খুব বেশি আয়োজন করা হয়নি। মিথিলার সঙ্গে রয়েছেন তার পরিবারের সদস্যরা। এর মধ্যে রয়েছেন, মিথিলা-তাহসানের মেয়ে আইরা। মিথিলার বাবা, মা, ভাই ও বোনসহ ঘনিষ্ঠ কয়েক জন।

শুক্রবার একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে মিথিলা এসব তথ্য জানিয়েছেন। তবে গত ২১ নভেম্বর মিথিলা বলেছিলেন, ‘সৃজিতের সঙ্গে বিয়ে হতে পারে, না-ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন।’

বিয়ের প্রস্তুতি নিয়ে মিথিলা বলেন, সৃজিতের বাড়িতে বিয়ের রেজিস্ট্রি হবে। এর পর পাশের একটি হোটেলে সবাই মিলে রাতের খাবার খাবেন।

বিয়ের প্রস্তুতি নিয়ে সকাল থেকে বেশ ব্যস্ত মিথিলা। তিনি বলেন, সকাল থেকে খুব ব্যস্ত আছি। নিজেই সাজব। বিয়ের জন্য আড়ং থেকে জামদানি শাড়ি কিনেছি। হানিমুন কোথায় হবে জানতে চাইলে মিথিলা জানান, শুধু হানিমুনের উদ্দেশে কোনো ভ্রমণ হচ্ছে না। তবে কাজের সূত্রে এক সপ্তাহ জেনেভায় যাবেন। সেখানেই দু’জন একত্রে থাকবেন।

মিথিলা বলেন, শনিবার সকালে আমরা জেনেভায় যাব। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে আমার পিএইচডি রেজিস্ট্রেশন করতে হবে। পাশাপাশি একটু বেড়ানো হবে। সব মিলিয়ে সেখানে আমরা এক সপ্তাহ থাকব। আসলে সেখানে কাজটাই হবে।

মন্তব্য



সাতদিনের সেরা