kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

নাটকের শুটিংয়ে সিডনিতে

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৯ ১১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



নাটকের শুটিংয়ে সিডনিতে

দীর্ঘ ধারাবাহিক নাটক 'মন দরজা'র শুটিং নিয়ে অস্ট্রেলিয়ায় ব্যাস্ত নির্জন আজাদ ও নাদিয়া। নাটকটি রচনা করেছেন লেখক-সাহিত্যিক আকিদুল ইসলাম। লিটু করিম পরিচালনা করেছেন। নাটকের শুটিং হচ্ছে অস্ট্রেলিয়ার সিডনিতে। গত ২০ নভেম্বর সিডনি যান নির্জন আজাদ ও নাদিয়া। এছাড়াও এই দলে রয়েছেন, ঈশানা, শিরিন আলম, নিলয় আলমগীর,মাজনুন মিজান।

সিডনি থেকে  নির্জন আজাদ কালের কণ্ঠকে বলেন, নাটক জীবনের প্রতিচ্ছবি, সামাজিক ও জীবনের গল্প ও জীবন বোধ নির্ভর গল্পে দীর্ঘ দিন পর কাজ করতে পরে ভালো লাগছে। এখনও আমাদের মুখে মুখে ঘোরে ফেরে হুমায়ন আহমেদের নাটক গুলো। যদিও তখন কাজের সৌভাগ্য হয়নি সে সব নাটকে,তবে আশা করছি এ নাটকটি প্রচারের পর বলতে পারবো আমি মনের মতো একটি দীর্ঘ ধারাবাহিক নাটকের কেন্দ্রীয় একটি চরিত্রে কাজ করতে পেরেছি।

নির্জন আজাদ ছাড়াও নাটকটিতে অস্ট্রেলিয়া অংশের শুটিং আছেন অভিনেত্রী নাদিয়া আহম্মেদ,সহ অনেকে। নাটকটির বাংলাদেশ অংশের শুটিং আগে করা থাকলেও বাঁকি অংশের শুটিং এ মাসের শেষেই শুরু হবে। 

পরিচালক লিটু করিম ইতোপুর্বে অস্ট্রেলিয়াতেই যৌবতী কন্যা, দূরের বাড়ি কাছের মানুষ, লারে লাপ্পা, সেই তো আবার এলে ধারাবাহিক নাটক ছাড়াও অর্ধশত প্যাকেজ নাটকের মাধ্যমে টেলিভিশনে নিজের নামকে প্রতিষ্ঠিত করেছেন। নাটকটির প্রযোজনা করছে ডোর বাংলা ফিল্ম এন্ড মিডিয়া ও ব্যবস্থাপনায় রয়েছে বাসভূমি।

মন্তব্য



সাতদিনের সেরা