kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

ইমরান হাশমিকে চুমু খেতে রাজি ক্রিস্টাল ডিসুজা

কালের কণ্ঠ অনলাইন   

৪ ডিসেম্বর, ২০১৯ ২২:৩৮ | পড়া যাবে ৩ মিনিটে



ইমরান হাশমিকে চুমু খেতে রাজি ক্রিস্টাল ডিসুজা

ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ চুম্বন দৃশ্যে অভিনয় করতে রাজি না হওয়ায় পরিচালক রুমি জাফরির ‘চেহরে’ সিনেমা থেকে বাদ পড়েন ‘হাউজফুল ৪’খ্যাত নায়িকা কৃতি খারবান্দা।

তার জায়গায় এবার সেই সিনেমার নায়িকা হচ্ছেন টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজা। ইমরান হাশমিকে চুমু খেতে রাজি হওয়ার মধ্য দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

ইমরান হাশমি ও অমিতাভ বচ্চন অভিনীত ‘চেহরে’ ছবিতে কৃতি খারবান্দার স্থলাভিষিক্ত হলেন ক্রিস্টাল।

ফিল্ম ক্রিটিক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ক্রিস্টালের সঙ্গে ছবির নির্মাতাদের চুক্তি হওয়ার খবর ও ছবি শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়।

ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, রয়েছেন ইমরান হাশমিও। সেই ছবি থেকে কৃতি খারবান্দার মতো নতুন অভিনেত্রী নাক উঁচু স্বভাবের জন্য বেরিয়ে গেলেন? সম্প্রতি রুমি জাফরির ‘চেহরে’ থেকে কৃতি খারবান্দার বেরিয়ে যাওয়ার খবর প্রকাশ্যে আসে। এমন খবরে স্বাভাবিক ভাবেই তোলপাড় হয়ে যায় বলিউড। কিন্তু কৃতি কেন বেরিয়ে গেলেন এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে বেরিয়ে এসেছে চমকপ্রদ তথ্য।

স্পটবয়ের খবর অনুযায়ী, পরিচালক রুমি জাফরির এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বাইতে পরপর দুদিন শ্যুটিংও সেরে ফেলেন। কিন্তু এর পরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাঁকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।

তাঁর দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না গল্পের জন্য। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাঁকে চাপ দেওয়া হয়। এরপরই বেঁকে বসেন কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।

অন্যদিকে, এই ছবিতে কৃতির জায়গায় কে হবেন নতুন অভিনেত্রী তা নিয়ে নানা জল্পনা শুরু হয়। বলিউড সূত্রে খবর ছিল, ছবিতে কাজের জন্য দুজনের নাম উঠে এসেছে। মৌনি রায় এবং অঙ্কিতা লোখান্ডে। যদিও তাঁদের পিছনে ফেলে এগিয়ে এলেন ক্রিস্টাল ডিসুজা।

রহস্য়ময় থ্রিলার ‘চেহরে’ মুক্তি পাওয়ার কথা আগামী বছরের ২৪ এপ্রিল।

বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাশমির সিনেমা মানেই নায়িকাদের সঙ্গে রোমান্সের ছড়াছড়ি। বিশেষ করে সব ছবিতেই দেখা যায় নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বন।

অনেক নায়িকাই চুম্বন দৃশ্যে রাজি না হওয়ায় ইমরান হাশমির ছবি থেকে বাদ পড়েছেন। সে তালিকায় আছে কারিনা কাপুর, আলিয়া ভাট, কঙ্গনা রানাউত, রানি মুখার্জি, ক্যাটরিনা কাইফের নাম।

মন্তব্য



সাতদিনের সেরা