kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

খোলামেলা হতে বড় অংকের প্রস্তাব ফিরিয়ে দেন ফাকরি

কালের কণ্ঠ অনলাইন   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৬:০৫ | পড়া যাবে ২ মিনিটে



খোলামেলা হতে বড় অংকের প্রস্তাব ফিরিয়ে দেন ফাকরি

ক্যামেরার সমানে কোনওভাবেই নগ্ন হতে পারবেন না। সেই কারণে প্লে বয় ম্যাগাজিনে মডেলিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাতকারে পুরনো স্মৃতি মনে করে এমনই জানান বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি।

ফাকরি জানান, ২০০৪ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। আমেরিকার নেক্সট সুপার মডেল  হিসেবে তিনি মনোনীত হন মাত্র ১৬ বছর বয়সেই। ওই সময় প্লে বয় ম্যাগাজিনের কলেজ এডিশেনের ফটোশ্যুটের জন্য মনোনীত করা হয় তাঁকে। যেখানে অভিনেত্রীকে বিপুল অঙ্কের পারিশ্রমিকও দেওয়া হবে বলে হয় জানানো।

প্লে বয় ম্যাগাজিনের ফটোশ্যুটের জন্য় ওই সময় তাঁকে মনোনীত করা হলে, তাঁর এজেন্ট সেই কথা জানান নার্গিসকে। পাশাপাশি বিপুল অঙ্কের পারিশ্রমিকের কথাও জানানো হয় তাঁকে। কিন্তু ক্যামেরার সামনে কোনওভাবেই নগ্ন হতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়। প্লে বয়ের প্রস্তাব তাঁর কাছে আসার পর সবকিছু জেনে ততক্ষণাত তা নস্যাত করে দেন বলে জানান নার্গিস।

এ বিষয়ে নার্গিস জানান, বলিউডে আসার পর সেখানে কাজ করতে তাঁর কোনও অসুবিধা হয়নি। বলিউডে সেভাবে কোনও যৌন দৃশ্য় বা নগ্নতার শর্তে কাজ হয়নি তাঁকে। ফলে বি টাউনে কাজ করতে তাঁর এখনও পর্যন্ত কোনও অসুবিধা হয়নি বলে জানান নার্গিস।

২০১১ সালে ইমতিয়াজ আলির সিনেমা রকস্টার দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফকরি। রকস্টারের পর মে তেরা হিরো, মাদ্রাজ ক্যাফের মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা