kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

তালেবানি কায়দায় ধর্ষকদের শাস্তি দেওয়া হোক : রাখি

কালের কণ্ঠ অনলাইন   

৩ ডিসেম্বর, ২০১৯ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



তালেবানি কায়দায় ধর্ষকদের শাস্তি দেওয়া হোক : রাখি

বুধবার (২৭ নভেম্বর) ভারতের তেলেঙ্গানার হায়দ্রাবাদে পশু চিকিৎসককে প্রথমে ধর্ষণ ও খুনের ঘটনায় ফুঁসছে গোটা ভারত। সেই ধর্ষণ ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছেন বলিউড তারকারা। এই ঘটনায় পুলিশ মূল অভিযুক্তদের গ্রেপ্তার করেছে। এ ঘটনায় তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও জানিয়েছেন দোষীদের দ্রুত রায়ের মাধ্যমে সাজার ব্যবস্থা করা হবে।

এদিকে, বলিউডের একাধিক তারকার পর এবার সোশ্যাল মিডিয়াতে হায়দ্রাবাদের ধর্ষণ কাণ্ড নিয়ে মুখ খুলেছেন বলিউডের সমালোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এদিন সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক মন্তব্য করে নিজের ক্ষোভের বহিঃপ্রকাশ করেন তিনি।

তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানিয়েছেন, এখন ভারতের প্রশাসনের উপর কোনও ভরসা নেই, তাই মেয়েদের উচিত নিজের সেফটি নিজেদের করা। আমরা সকলেই জানি মেয়েদের সমাজে কেউ বাঁচাতে আসবে না, তাই প্রত্যেক মেয়েকে বলছি, রাস্তায় সাবধানে চলাফেরা করুন। পাশাপাশি আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ জানাতে চাই, ওই চারজন দোষীকে কঠোরতম শাস্তি দিতে হবে। তালেবানরা যেভাবে শাস্তি দেয় ধর্ষণের জন্য সেইভাবেই ওই চার পাষণ্ডদের শাস্তি দিতে হবে। ওই চারজনের পুরুষাঙ্গ কেটে নেওয়া হোক। আর আমি মোদিজিকে অনুরোধ করব দেশে মেয়েদের সুরক্ষা নিয়ে একটু চিন্তাভাবনা করুন। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য



সাতদিনের সেরা