kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

কারিনা গেলেন স্বর্ণ মন্দিরে, বাবার সমাধিতে সোহা

কালের কণ্ঠ অনলাইন   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



কারিনা গেলেন স্বর্ণ মন্দিরে, বাবার সমাধিতে সোহা

বেশ কিছুদিন ধরেই পাঞ্জাবে রয়েছেন কারিনা কাপুর খান। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই বর্তমানে অমৃতসরে রয়েছেন কারিনা। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের মাঝে সময় বের করে এবার সোজা স্বর্ণ মন্দিরে হাজির হন কারিনা কাপুর খান। শ্য়ুটিং থেকে সময় বের করেই স্বর্ণ মন্দিরে হাজির হন বেবো।

লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে অভিনয় করছেন কারিনা। সিনেমার শ্যুটিং শুরুর আগে আমির খান এবং করিণ রাওয়ের সঙ্গে পার্টি করতেও দেখা যায় অভিনেত্রীকে।

সম্প্রতি গুড নিউজের প্রমোশন করতে মুম্বাইতে ফিরে আসেন কারিনা। অক্ষয় কুমার, দলজিত সিং দোসাঞ্জ এবং কিয়ারা আদবানির সঙ্গে এই সিনেমায় অভিনয় করছেন করিনা। গুড নিউজের এক প্রস্থ প্রমোশন সেরে ফের অমৃতসরে ফিরে যান বেবো। 

প্রসঙ্গত, কারিনার সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে সম্প্রতি মুখ খোলেন অক্ষয় কুমার। তিনি বলেন, কারিনার সঙ্গে অভিনয় করা যেন সব সময় মজাদার। শ্যুটিং ফ্লোরকে পিকনিকের জায়গা তৈরি করে দিতে কারিনার সময় লাগে না। বেবো যেন জাদু জানেন। এমন কথাও শোনা যায় অক্ষয় কুমারের মুখে।

লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের পর করণ জোহরের সিনেমা তখত-ও রয়েছে বেবো বেগমের হাতে। এই সিনেমায় রণবীর সিং, আলিয়া ভাট এবং বিকি কৌশল রয়েছেন কারিনা কাপুর খানের সঙ্গে।

এদিকে কারিনা যখন অমৃতসরের স্বর্ণ মন্দিরে ঘুরে বেড়াচ্ছেন শ্যুটিংয়ের ফাঁকে, সেই সময় অভিনেত্রীর ননদ সোহা আলি খানকে দেখা গেল বাবার মনসুর আলি পতৌদির সমাধিতে। মেয়ে ইনায়া নাউমি খেমুকে নিয়ে বাবার সমাধিতে হাজির হন সোহা আলি খান।

মন্তব্য



সাতদিনের সেরা