kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

বিয়ে ছাড়াই একসাথে...

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৯ ১৬:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে ছাড়াই একসাথে...

সম্প্রতি ৪৪-এ পা রাখলেন বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। নায়িকার সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। সুস্মিতার এই স্পেশাল দিনটি আরো স্পেশাল করে তুলেছিলেন তার দত্তক নেয়া দুই মেয়ে। কিছুদিন আগেই তার ছোট মেয়ের দত্তক প্রসঙ্গে লেখা একটি চিঠি মন ছুঁয়ে যায় সুস্মিতার। 

এবার জন্মদিনে তার জন্য বিশেষ উপহার সাজিয়ে রেখেছিলেন বয়ফ্রেন্ড রহমান শলও। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে ডেটিং করছেন তারা। রহমান সুষ্মিতাকে নিয়ে জন্মদিনে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করলেন। সেই সঙ্গে সুস্মিতার একটি সুন্দর ছবিও তিনি সবার জন্য শেয়ার করেছেন।

রহমান লিখেছেন, সূর্যের মতোই তোমার ভালোবাসা আমার জীবনে নতুন আলো এনে দিয়েছে। আমি অনেক কিছু লিখব ভেবেছিলাম, কিন্তু লিখতে বসে আমি কথা হারিয়ে ফেলছি। তোমার সম্বন্ধে নতুন করে কি লিখব আমি জানি না। জীবনের প্রতি পদক্ষেপে তুমি আমায় নতুন করে শিখিয়ে চলেছ।  এভাবেই আমার পাশে থেকো। মনে রাখবে ৪৪ একটা সংখ্যা মাত্র। জীবনে এখনও অনেক পথ চলা বাকি।

এদিকে প্রেমিকের এমন আবেগঘন পোস্টের উত্তরে ভালোবাসা জানিয়েছেন সুষ্মিতা। এদিকে সম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে মিডিয়াকে সুষ্মিতা বলেন, বিয়েটা আমাদের জন্য বড় বিষয় নয়। আমরা সম্পর্কে আছি সেটাই বড় বিষয়। আমরা একে অপরের সঙ্গ উপভোগ করছি। আমরা লিভ টুগেদার করছি, এটা ঠিক। আর এটা স্বীকার করতেও আমার কোন দ্বিধাবোধ নেই। আমি আলোচনা-সমালোচনাকে কখনও পাত্তা দেইনি। এখনও দেই না।

মন্তব্য



সাতদিনের সেরা