kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

চিত্রনায়িকা বুবলীর জন্মদিন আজ

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৯ ০১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



চিত্রনায়িকা বুবলীর জন্মদিন আজ

নায়িকা বুবলী

চিত্রনায়িকা বুবলীর জন্মদিন আজ। ঢাকাই ছবির নায়িকা হয়ে বাজিমাত করেছেন নায়িকা বুবলী। দেশের সেরা নায়ক শাকিব খানের বিপরীতে ২০১৬ সালে ঈদুল আজহায় একসঙ্গে দুটি ছবি দিয়ে অভিষেক হয় তার। মন্দার বাজারে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি দুইটায় ব্যবসা সফল হয়েছিল।

এরপর ‘সুপারহিরো’ ও ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’, ‘রংবাজ’ একে এসে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১১টি সিনেমায় অভিনয় করেছেন। তিনি আর কেউ নন, তিনি হচ্ছেন চিত্রনায়িকা বুবলী। আজ ২০ নভেম্বর সেই জনপ্রিয় নায়িকা জন্মদিন।

কীভাবে কাটবে বুবলীর এবারের জন্মদিনটা? বুবলী জানান, প্রতি বছরের মতো এবারও নিজের মতো করেই জন্মদিনটা কাটাবেন তিনি। মঙ্গলবার দিবাগত রাত ১২টার পর থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তরা।

বুবলী বলেন, ‘আমার জন্মদিনটা আমি আমার নিজের মতো করেই কাটাই। পরিবারের সবার সঙ্গে বাসায় উদযাপন করি, মসজিদে মিলাদ দেওয়া হয়, আর এতিমদের খাওয়ানো হয়। বরাবরই এমনই করি। এবারও এভাবেই কাটছে।’

বুবলী আরো বলেন, ‘জন্মদিনে ভক্ত ও শুভাকাঙ্খিদের কাছে অনেক ভালোবাসা পাই। সবাই আমার জন্য দোয়া করবেন সামনে যেন আরো ভালো চলচ্চিত্র উপহার দিতে পারি। সবার ভালোবাসা আর দোয়ায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।’ অভিনয় দিয়ে জায়গা পেতে চাই দর্শক হৃদয়ে। 

মন্তব্য



সাতদিনের সেরা