kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

সৃজিৎ-মিথিলা; দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে যেভাবে

কালের কণ্ঠ অনলাইন   

১৯ নভেম্বর, ২০১৯ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সৃজিৎ-মিথিলা; দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে যেভাবে

সৃজিৎ-মিথিলার প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিল। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু কলকাতা বা বাংলাদেশ সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে বহুবার পাওয়া গেছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

এদিকে, ‘টাইমস অব ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এখনো পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তবে আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বাংলাদেশে এসেছিলেন সৃজিত। এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনো প্রয়োজন নেই।’

তবে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে সৃজিৎ বলেছেন, বিয়ে নিয়ে মন্তব্য করব না। কিন্তু ঢাকায় দু’জনে এরই মধ্যে বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

ঢাকায় এসে মিথিলার বাড়িতেই থাকছেন সৃজিৎ। ঘনিষ্ঠ সূত্রের খবর, মিথিলার মেয়েও সৃজিৎকে পছন্দ করেছে। তিনজনে মিলে ঢাকার বিভিন্ন এলাকায় ঘুরছেন বলেও শোনা যাচ্ছে। সম্প্রতি একটি ছবি ভাইরালও হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মিথিলা, সৃজিৎ, অর্ণব ও তার বান্ধবী সুনিধী নায়েক একসঙ্গে সময় কাটাচ্ছেন।

শোনা যাচ্ছে, মিথিলা ও সৃজিতের আগে থেকেই আলাপ ছিল। কিন্তু অর্ণবের কী হলে কী ভালো হতো এই গানের ভিডিওয় একসঙ্গে কাজ করেছেন সৃজিৎ ও মিথিলা। সেই মিউজিক ভিডিওয় কাজ করতে করতে নাকি দুজনের ঘনিষ্ঠতা বাড়ে বলে জানা যায়। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও গিয়েছিলেন মিথিলা। শাহরুখ খানের সঙ্গে একসঙ্গে ছবিও তোলেন সৃজিৎ-মিথিলা। দুর্গাপূজাতেও কলকাতা যান মিথিলা। পূজা মণ্ডপেও যান সৃজিতের সঙ্গে।

মন্তব্য



সাতদিনের সেরা