kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

এটা কী ধরনের আইন আমার মাথায় ঢুকছে না : শাকিব খান

কালের কণ্ঠ অনলাইন   

১৯ নভেম্বর, ২০১৯ ১৪:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



এটা কী ধরনের আইন আমার মাথায় ঢুকছে না : শাকিব খান

চিত্রনায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। নকশাবহির্ভূত ভবনের অতিরিক্ত অংশ অপসারণে রাজধানীর নিকেতন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

নিকেতন এলাকার ব্লক ই এর রোড ৬ এর হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালায় রাজউক। এ সময় নকশাবহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে ১০ লাখ টাকা জরিমানা করা হয় শাকিব খানকে। নির্মাণাধীন ভবনটির সামনে সাইনবোর্ডে লেখা, ‘ক্রয় সূত্রে জমির মালিক শাকিব খান রানা।’

শাকিব খান বলেন, বুঝলাম না এটা কেমন অভিযান! যারা অভিযানে এসেছিলেন তাদের তো বোঝা উচিত ছিল কার বাড়িতে অভিযানে যাচ্ছি। ইঞ্জিনিয়ার হয়তো বাড়ির ক্যান্টিলিভার (বারান্দা) এক ফুট বাড়িয়েছে। এ বিষয়টি নোটিশ দিয়ে বললেই পারতো।

তিনি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন সবার জন্য সমান হোক। আজ এসে ১০ লাখ টাকা চাইলো। আগামীকাল  এসে অন্য কেউ অভিযান করে বলবে ২০ লাখ টাকা দেন, নইলে জেল দেব। এটা কি ধরনের আইন আমার মাথায় ঢুকছে না।

এ অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন ৪ এর অথরাইজ অফিসার মোহাম্মদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ রাজউকের কর্মকর্তারা।

বছরের শেষটা আমার জন্য স্পেশাল হবে : তাহসান

মন্তব্য



সাতদিনের সেরা