kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

বেড়ে উঠেছেন বস্তিতে, এখন হাতে ২২ লাখ টাকার ঘড়ি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ নভেম্বর, ২০১৯ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



বেড়ে উঠেছেন বস্তিতে, এখন হাতে ২২ লাখ টাকার ঘড়ি

বেড়ে ওঠেছেন তিনি মুম্বাইয়ের ঘিঞ্জি পরিবেশে। বাবা হিন্দি সিনেমার স্টান্টম্যান। মা গৃহিণী। অভাব অনটনকে সঙ্গী করে মানুষ হয়েছেন। দেখেছেন জীবনের করুণ সব বাস্তবতা। সেই মানুষটিই আজ ২২ লাখ টাকারও বেশি মূল্যের ঘড়ি পরে ঘুরছে। ভাবতেই কেমন লাগে। তবে ঘটনা সত্যি।

বলিউড অভিনেতা ভিকি কৌশলের বৃহস্পতি এখন তুঙ্গে। অল্প দিনের ক্যারিয়ারে জয় করেছেন কোটি দর্শকের মন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পরিচালক ও প্রযোজকরা তার শিডিউলের জন্য তীর্থের কাকের মতো হা করে থাকছেন।

ভিকির ছোট থেকেই ইচ্ছা ছিল অভিনেতা হবেন। সেই ইচ্ছেই তিনি পূরণ করেছেন। মানব কউলের ‘লাল পেন্সিল’ দিয়ে শুরু করে ‘মাসান’, ‘রাজি’, ‘উরি’...ঝুলিতে একের পর এক হিট।

এবার কোনো সিনেমা নয়, ভিকি কৌশলের ঘড়ির দাম শুনে উত্তাল হলো সোশ্যাল মিডিয়া। এমনিতে ভিকিকে নিয়ে টিনেজারদের মধ্যে কৌতূহলের শেষ নেই। তার মধ্যে যদি হাত ঘড়ির দাম একটি এসইউভি গাড়ির সমান হয়, তা হলে তা নিয়ে আগ্রহ আরও কয়েকগুণ হতে বাধ্য। এক লাখ অথবা দু’লাখ নয়। ভারতীয় গণমাধ্যম বলছে ভিকির ওই ঘড়ির দাম ২২ লক্ষ ৮০ হাজার টাকা। এই টাকায় একটা নামী কোম্পানির বড় চার চাকা চলে আসার কথা!

সম্প্রতি ইনস্টাগ্রামে ভিকির ওই ঘড়ি পরা লুক প্রকাশ পেয়েছে। কালো ব্লেজার, জিপড সোয়েটশার্ট আর হাতে ঘড়ি...সব মিলিয়ে পিকচার পারফেক্ট। ঘড়িটি ‘বুলগারি’ কোম্পানির। তাতে আবার ১৮ ক্যারাট গোল্ড কেসও রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা