kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

‘আনমনে’ তাহসান-মালা (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৬ নভেম্বর, ২০১৯ ১১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



‘আনমনে’ তাহসান-মালা (ভিডিওসহ)

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান ও মালার কণ্ঠে নির্মিত একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। গতকাল  শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘সিলভার স্ক্রিন’-এ গানটি প্রকাশ করা হয়। ‘আনমনে’ শিরোনামের এ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন মালা নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া। 

মিউজিক ভিডিওটি সম্পর্কে সিলভার স্ক্রিনের কর্ণধার শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন জন্মলগ্ন থেকেই চেষ্টা করে আসছে ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে। এরই ধারাবাহিকতায় প্রডাকশন হাউজটির অনলাইন ঠিকানা ‘সিলভার স্ক্রিন’ এর যাত্রা শুরু হলো। ভবিষ্যতে প্রতিষ্ঠানটির সব কাজ এই চ্যানেলটিতেই দেখা যাবে। সবাইকে চ্যানেলটির সঙ্গে যুক্ত থাকার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

তাসহান খান বলেন, আমি খুব লাকি ছিলাম। কারণ আমরা যে যুগে গান করা শুরু করি তখন পত্রিকায় গানের বিশ্লেষণ হতো। কিন্তু এখন আর পত্রিকায় গানের বিশ্লেষণ হয় না। এখন পত্রিকায় মিউজিক ভিডিও রিলিজ হয়েছে সেটা উপস্থাপন হয়। আগে একটা সময় ছিল যখন অ্যালবাম নিয়ে কথা হতো। বলা হতো এই অ্যালবামটির এই চারটি গানের কথা একই রকম গভীরতা আছে। এই তিনটা গানের সুর কিভাবে হৃদয় ছুঁয়ে যায়। এই গানটার শেষে যে টানটা দিয়েছে সেটা কি দারুণ। কি দারুণ তার সুর। এরকম লেখা আমরা প্রতিনিয়তই পড়তাম। কিন্তু এখন আর এ রকম লেখা আমরা পড়ি না। এর কারণ হচ্ছে গানকে আমরা সেলিব্রেট কম করি। এরকম অনুষ্ঠানও আর হয় না। আর তাই হয়তো আমরা গানের প্রচারটাও ঠিকমতো করি না। গানটি শুনে এবং দেখে আপনারা গানটি নিয়ে বিশ্লেষণ করবেন। 

 

মন্তব্য



সাতদিনের সেরা