kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

গভীর সমুদ্র থেকে চঞ্চল খুশীকে লিখলেন 'আবেগমাখা' চিঠি

কালের কণ্ঠ অনলাইন   

১৫ নভেম্বর, ২০১৯ ১২:১৩ | পড়া যাবে ২ মিনিটে



গভীর সমুদ্র থেকে চঞ্চল খুশীকে লিখলেন 'আবেগমাখা' চিঠি

অভিনেতা চঞ্চল চৌধুরী এই মুহূর্তে গভীর সমুদ্রে অবস্থান করছেন। হাওয়া চলচ্চিত্রের শুটিং এর জন্য গিয়েছেন সেন্ট মার্টিন দ্বীপে। সেখানেই মোকাবেলা করেন ঘুর্ণিঝড় বুলবুলের। প্রতিদিন সকাল হলেই পুর শুটিং ইউনিট বেরিয়ে পড়ে গভীর সমুদ্রে, ছেঁড়া দ্বীপ থেকে আরো ভেতরে, যেখান থেকে কোনো মাটি দেখা যায় না; শুধুই জল আর জল... এমন জায়গায় গিয়েই রোজ শুটিং করতে হচ্ছে। 

আজ ১৫ নভেম্বর তার সহ-অভিনেত্রী শাহনাজ খুশীর জন্মদিন। একসঙ্গে কাজ করেছেন অনেক নাটকে। তবে সম্পর্কটা শুধু সহকর্মীর মধ্যেই সীমাবদ্ধ নেই। সেটা ছড়িয়ে পড়েছে বন্ধুত্ব থেকে আরো ভেতরে, পারিবারিক পর্যায়ে। জন্মদিনে বন্ধুকে দূর সমুদ্র থেকে লিখলেন এক আবেগমাগা চিঠি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই চিঠি চলে এলো আমাদের হাতে, আমরাও পাঠকদের পড়াতে চাই-  

শাহনাজ খুশী.....
বন্ধু আমার.....

ওর সাথে আমার আত্মিক সম্পর্ক এক যুগের বেশি সময় ধরে। পেশাগত সম্পর্কের বাইরেও ওর সাথে, বৃন্দাবনদা, দিব্য, সৌম্য, আর আমি মিলে এক অন্য জগৎ তৈরি করেছি। যেখানে প্রথাগত নিয়মের বাইরে আমরা আবিস্কার করেছি অন্য এক আবেগী সম্পর্ক ও সময়কাল। যে সময়ের হাত ধরেই আমরা সবাই মিলে অন্য এক বাঁধনে আটকা পড়েছি। এখনও আমরা শর্তহীন সম্পর্কের আবেগে সুখে দুঃখে একজন আরেকজনের পাশে ভরসা হয়েই দাঁড়িয়ে আছি। চাই আমৃত্যু এই সম্পর্কটা, সম্মান আর ভালোবাসায় বেঁচে থাক। 

এবার শুধু খুশীর কথা, অসম্ভব আবেগী ও মেধাবী অভিনেত্রী,স্বাধীনচেতা একজন মানুষ,সংসার ও সমাজ সচেতন একজন মানুষ,অন্যরকম বন্ধু পরায়ন একজন মানুষ। নির্দ্ধিধায় যে কোন বিষয়ে ভরসা রাখা যায় আমার এই বন্ধুটির ওপর। ওর সাথে আমার অভিনয় আর ঝগড়া মারামারির রসায়ন সমানে সমান। আজ আমার এই আপন মানুষ,প্রিয় বন্ধুটির জন্মদিন..... (এর জন্য কয়টা লাইক হবে????হা হা হা.....)

শুভ জন্মদিন বন্ধু।  তোর ‘খুশী’ নাম টা যেন তোর প্রতিটা সময়ের সাথে সংগী হয়ে থাকে।
সব সময় তোর জন্য ভালোবাসা শুভ কামনা বন্ধু.......

( বি:দ্র: ছবিগুলো পুরনো বছরের।এই প্রথম খুশীর জন্মদিনে আমি অনুপস্থিত,সেন্টমার্টিনে “হাওয়া” সিনেমার শ্যুটিং করছি।৩৫ দিন ধরে সাগরের নোনাজলে শ্বাস নিচ্ছি।আমি জানি,এবার ওর জন্মদিনের অনুষ্ঠান টা অনেক পঁচা হবে।হাহাহাহা.....)

মন্তব্য



সাতদিনের সেরা