kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

নাচতে গিয়ে পড়ে গেলেন নেহা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ নভেম্বর, ২০১৯ ১২:০২ | পড়া যাবে ২ মিনিটে



নাচতে গিয়ে পড়ে গেলেন নেহা

বলিউডে কয়েকটি হিট গান করেই বেশ জনপ্রিয়তা পান নেহা কক্কর। গান ছাড়াও বিভিন্ন সময় অনেক ধরনের ঘটনা দিয়ে খবরের শিরোনাম হন তিনি। আবারো খবরের শিরোনামে নেহা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে এমন এক ঘটনা ঘটালেন নেহা, যা নেহাকে শিরোনামে তুলে এনেছে।

প্রতিযোগীদের সঙ্গে গান গাইতে দেখা যায় নেহাকে। এমনকি নাচতেও দেখা যায় তাকে। তেমনই নেহা একটি গানে অনুষ্ঠানের সঞ্চালক, তথা সংগীতশিল্পী আদিত্য নারায়ণের সঙ্গে তাল মেলান। গান শুনতে শুনতে নেহা এতটাই উত্তেজিত হয়ে পড়েন যে স্টেজে চলে আসেন আদিত্যের সঙ্গে নাচতে। আর তা করতে যা কাণ্ড ঘটল তা কল্পনাও করেননি কেউ। স্টেজের মধ্যে নাচতে নাচতে পড়ে যান নেহা। যদিও কোনোরকমে রক্ষা পান তিনি। কোনোরকম আঘাত লাগেনি তার।

এবারের আইডল সিজন ১১-এর প্রথমদিন থেকে যেন বিতর্ক পিছু ছাড়ছে না নেহার। ইন্ডিয়ান আইডলের মঞ্চেই এক প্রতিযোগী ভক্ত হঠাত্ নেহার ওপরে ঝাঁপিয়ে পড়েন এবং রীতিমতো জোর করেই গায়িকার গালে চুমু খান তিনি। ঘটনাটি ঘটে অডিশন রাউন্ডেই। অডিশন রাউন্ডে হাতে অনেকগুলো উপহার নিয়ে মঞ্চে প্রবেশ করেন সেই প্রতিযোগী। তার হাতেও একটি টেডি বিয়ার ছিল। প্রতিযোগী একটি রাজস্থানি পোশাক পরেছিলেন। মাথায় একটি বাঁধনি পাগড়িও ছিল।

নেহা মঞ্চেই আসতেই সেই ছেলেটি জিজ্ঞেস করেন, গায়িকা তাকে চিনতে পারছেন কি-না। নেহার অভিব্যক্তি দেখেই বোঝা যায় তারা পূর্বপরিচিত। এর পরেই নেহার হাতে এক এক করে উপহারগুলো তুলে দিতে থাকেন সেই যুবক। সব শেষে জড়িয়ে ধরে নেহার গালে চুমু খান। নেহা যে এর জন্য মোটেই প্রস্তুত ছিলেন না তা তার মুখের অভিব্যক্তিতেই বোঝা যায়। অবাক হয়ে যান বাকি বিচারক ও সঞ্চালক আদিত্য নারায়ণও। সেই ভিডিও এরইমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শনিবার ইন্ডিয়ান আইডলের বিশেষ এপিসোড ছিল। সেখানে একটি গানের সঙ্গে নাচতে দেখা যায় নেহা কক্করকে। স্টেজে নাচতে নাচতে অস্বস্তিকর অবস্থায় পড়ে যান নেহা। আর এই কাণ্ড দেখে দর্শক থেকে বিচারক সবাই হাসতে হাসতে লুঠোপুটি খেতে থাকেন।

মন্তব্য



সাতদিনের সেরা