kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

বৈশাখীর পর্দায় আসছে মেগা ধারাবাহিক ‘বউ-শ্বাশুড়ি’

কালের কণ্ঠ অনলাইন   

১০ নভেম্বর, ২০১৯ ১৩:১০ | পড়া যাবে ২ মিনিটে



বৈশাখীর পর্দায় আসছে মেগা ধারাবাহিক ‘বউ-শ্বাশুড়ি’

বৈশাখী টেলিভিশনে আগামী ১৬ নভেম্বর থেকে প্রচারিত হবে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘বউ-শ্বাশুড়ি’। শনিবার সন্ধ্যায় বৈশাখী টেলিভিশন ভবনে নাটকটির সম্প্রচার উপলক্ষে বিনোদন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়। এসময় বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন জানান, সামাজিক দায়বদ্ধতা থেকেই নাটকের গল্পটি লেখা। যা দর্শকপ্রিয় হবে বলে প্রত্যাশা করেন তিনি। 

বৈশাখী টেলিভিশনের নতুন দীর্ঘ ধারাবাহিক নাটক ‘বউ-শ্বাশুড়ি’ নিয়ে বিনোদন সাংবাদিকদের সাথে মতবিনিময়ের জন্য এই অনুষ্ঠানের আয়োজন। বৈশাখীর উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের গল্পে নির্মিত হয়েছে নাটকটি। তাঁরই ভাষ্যে ওঠে এলো নাটকটির বিস্তারিত। 

সুখের সংসারে মাঝে মাঝে বেজে ওঠে বেদনার করুণ সুর। পারিবারিক সংকটের আবর্তে হারিয়ে যায় সুখ নামের সোনার হরিণ। বিশেষ করে বউ শ্বাশুড়ির দ্বন্দ্বকে ঘিরে এমনটি হয়ে থাকে অনেক সময়। সংসারে শুরু হয় অশান্তি। এমন বাস্তবমুখী ঘটনা নিয়েই ‘বউ-শ্বাশুড়ি’ নাটকের গল্প। যা দর্শকদের সাড়া পাবে বলে মনে করেন টিপু আলম মিলন। 

১৬ নভেম্বর থেকে সপ্তাহে তিনদিন শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে। 

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান ও বিপনন উপদেষ্টা বেনু শর্মা, জিএম এডমিন সরদার রউফ, অনুষ্ঠান প্রধান আহসান কবির, প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান, হেড অব ব্রডকাস্ট মোস্তাফিজুর রহমান পলাশ এবং নাটকের পরিচালক আকাশ রঞ্জন ও অভিনেতা অবাক। 

মন্তব্য



সাতদিনের সেরা