kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

নায়িকা বানানোর লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণ

কালের কণ্ঠ অনলাইন   

৬ নভেম্বর, ২০১৯ ১৫:১২ | পড়া যাবে ২ মিনিটে



নায়িকা বানানোর লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণ

চলচ্চিত্রে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে কথিত সেই প্রযোজক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে পল্টন থানা পুলিশ সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে।

বুধবার পল্টন থানায় সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই তরুণী। মামলা নম্বর ১৬। মামলার তদন্ত কর্মকর্তা সেন্টু মিয়া বলেন, ‘শ্লীলতাহানির অভিযোগ এনে ওই তরুণী আজ মামলা দায়ের করেছেন। সাদ্দামকে গ্রেপ্তার করে আজ কোর্টে পাঠানো হয়েছে।’  

তবে কথিত ওই প্রযোজককে এফডিসিতে কেউ চেনেন না। এমনকী প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খোশরু ও তাকে চেনেন কি না জানাতে পারেন না। তিনি বলেন,আমি সাদ্দামকে ভালোভাবে চিনি না। এ নামে কোনো প্রযোজক আছে কি না আমি নিশ্চিত নই।  

তবে প্রযোজক সমিতির সমিতির সাধারণ সম্পাদক  সামসুল আলম কথিত প্রযোজক সাদ্দামকে চেনেন। তিনি বলেন, এই ছেলে (সাদ্দাম হোসেন) প্রযোজক সমিতির সদস্য না, ও শুটিং ম্যানেজার। তবে এর আগে সমিতির সদস্য হওয়ার জন্য আবেদন করেছিল। কিন্তু সদস্য হতে পারেনি। সামসুল বলেন, প্রযোজক নাম ভাঙিয়ে এ ধরণের অপকর্ম করে থাকলে তার বিরুদ্ধে অ্যাকশন নেব। প্রয়োজনে বিএফডিসির ব্যবস্থাপক বরাবর লিখিত অভিযোগ দিব, যাতে সাদ্দাম বিএফডিসিতে প্রবেশ করতে না পারে।

মন্তব্য



সাতদিনের সেরা