kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

দারুচিনি দ্বীপের পরে ফের একসাথে ইমন-মম

কালের কণ্ঠ অনলাইন   

২৩ অক্টোবর, ২০১৯ ১২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



দারুচিনি দ্বীপের পরে ফের একসাথে ইমন-মম

একসাথে কাজ করেছেন, কিন্তু জুটিবদ্ধ হয়নি। প্রথমবারের মতো ইমন-মম জুটি বাঁধলেন সিনেমায়। ছবির নাম ‘আগামীকাল'। এটি পরিচালনা করছেন অঞ্জন আইচ। ২২ অক্টোবর থেকে এ দুই তারকাকে নিয়ে ছবির শুটিং শুরু করেছেন পরিচালক।

ইমন বলেন, অঞ্জন আইচ আমার খুব প্রিয় একজন নির্মাতা। তার প্রতিটি কাজেই দারুণ গল্প থাকে। চরিত্রগুলোর একটা আকর্ষণ থাকে। চলচ্চিত্রেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। আমার চরিত্রটি ভালো লাগবে দর্শকের। মম আমাদের প্রজন্মের ফ্যান্টাস্টিক একজন অভিনেত্রী। ভার্সেটাইল কাজ সে করেছে। তার সঙ্গে নাটকে নায়ক হয়েছি। এবার সিনেমাতেও জুটি বাঁধলাম। আশা করছি আমাদের জুটি পছন্দ করবেন দর্শক।

এদিকে পরিচালক জানান, সাভারের আমিনবাজারে চলছে শুটিং। এখানে টানা সব দৃশ্যের কাজ শেষ করার ইচ্ছে রয়েছে তার। এরপর কিছু গানের শুটিং নিয়ে নতুন করে পরিকল্পনা করবেন।

২০০৭ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন ইমন ও মম। এই চলচ্চিত্রে মম রিয়াজের বিপরীতে কাজের সুযোগ পান। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে নেন এই অভিনেত্রী। এরপর ২০১৫ সালে ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতেও প্রশংসিত হন তিনি।

আর ‘দ্বারুচিনি দ্বীপ’ ছবির পর ইমন কাজ করেছেন বেশ কয়টি প্রশংসিত চলচ্চিত্রে। তার মধ্যে অন্যতম ‘গহীন শব্দে’, ‘লালটিপ’, ‘পদ্ম পাতার জল’, ‘পাসওয়ার্ড’ ইত্যাদি।

মন্তব্য



সাতদিনের সেরা