kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

রনবীরের সঙ্গে বিয়ে নিয়ে কি বললেন আলিয়া?

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৯ ১৭:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



রনবীরের সঙ্গে বিয়ে নিয়ে কি বললেন আলিয়া?

ফাইল ছবি।

ডুবে ডুবে জল খাচ্ছেন আলিয়া ভাট এবং রনবীর কাপুর। নিজেদের সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি তাদেরকে। কিন্তু তাও তাদের বিয়ে নিয়ে জল্পনা চলছে বহুদিন ধরে। রনবীর কাপুর-আলিয়া ভাট যদিও তাদের সম্পর্ককে এখনই পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে প্রস্তুত নয়, তবে বেশ কিছু বলিউড সূত্র ধরে জানা গিয়েছে, আগামী বছর ২২ জানুয়ারিতে তারা বিয়ের পিঁড়িতে বসতে পারেন।

নিজের বিয়ে নিয়ে কি বললেন আলিয়া ভাট? ‌সম্প্রতি আলিয়াকে মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। আর সেখানেই তাকে বিয়ের গুজব নিয়ে প্রশ্ন করা হয়। তার কাছে জানতে চাওয়া হয় ২০২০ সালের ২২ জানুয়ারি বিয়ে করার বিষয়টি সত্য কিনা?‌‌ এমন প্রশ্ন শুনে আলিয়ার মুখে একগাল হাসি দেখা গেল। একটু থেমে তিনি জবাব দিলেন, ‘‌কি আর বলব’‌। এরপরই তার মুখের প্রতিক্রিয়াই বলে দিল আদৌ এই খবরটা সত্যি নয়। 

গত বছরের মে মাসে আলিয়ার সঙ্গে নিজের সম্পর্কের কথার আভাস দেন রনবীর কাপুর। জনপ্রিয় এক ফ্যাশন ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে রনবীর বলেন, ‌এটা একেবারেই নতুন সম্পর্ক এবং আমি এটা নিয়ে বেশি কিছু বলতে চাই না। সম্পর্কটি এখন নিঃশ্বাস নিতে চায়, সময় চায়‌। 

নিজেদের মুখে সম্পর্কের কথা না বললেও, আলিয়া-রনবীরকে অনেক জায়গাতেই ডেট করতে দেখা গিয়েছে। গত বছর নিউইয়ার্কের পার্টিতে রনবীরের পরিবারের সঙ্গে নিউইয়র্কে সময় কাটিয়েছেন আলিয়া।

মন্তব্য



সাতদিনের সেরা