kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৯ ১৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু

নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। রবিবার (২০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়। 

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হুমায়ূন সাধুর এর আগে ব্রেন স্টোক হয়েছিল। চিকিৎসকের পরামর্শে আমরা তাকে বিদেশে নেওয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু রবিবার রাতে তার দ্বিতীয় দফায় ব্রেন স্টোক হয়। তাই এখন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এর আগে গত ৫ অক্টোবর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অবস্থিত পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে গত সপ্তাহে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সেসময় হুমায়ূন সাধুর বড়বোন ফরিদা আক্তার কালের কণ্ঠকে বলেন, 'সে আমার সঙ্গে দুই তারিখে চট্টগ্রামে আসে।সুস্থ অবস্থাতেই চট্টগ্রামে আসে। এখানে এসে প্রচণ্ড জ্বরের কবলে। এ অবস্থায় আমরা তাকে হাসপাতালে ভর্তি করাই। হাসপাতালে ভরতি করার পর তার জ্বর কমে গেছে অনেকটা। কিন্তু কথা বলতে পারছিল না।'

হুমায়ূন সাধু নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসাবে মিডিয়া আসেন। এরপর ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। সর্বশেষ 'চিকন পিনের চার্জার' নাটক দিয়ে বেশ আলোচনায় আসেন হুমায়ূন সাধু। নির্মাণ করেছেন অনেক নাটক। শিগগির চলচ্চিত্র নির্মাণ করার কথাও রয়েছে তাঁর। চলতি বছর একুশে বইমেলায় 'ননাই' নামের একটি গল্পগ্রন্থও প্রকাশ হয়েছে হুমায়ূন সাধুর।  

মন্তব্য



সাতদিনের সেরা