kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

নিক-প্রিয়াঙ্কার ছবিতে পরিণীতির কমেন্ট ঘিরে জল্পনা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৯ ১৩:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



নিক-প্রিয়াঙ্কার ছবিতে পরিণীতির কমেন্ট ঘিরে জল্পনা

বিয়ের পরে প্রথম করবা চৌথ পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। করবা চৌথের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। আর সেই ছবিতেই পরিণীতি চোপড়ার একটি কমেন্ট ঘিরে নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, খুব শীঘ্রই কি পরিণীতি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন!

নিক প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, “আমার স্ত্রী ভারতীয় ও হিন্দু। ও সবদিক থেকেই অসাধারণ। ওর সংস্কৃতি, ধর্মের ব্যাপারে ও আমায় অনেক কিছু শিখিয়েছে। আমি ওকে খুব ভালোবাসি, শ্রদ্ধা করি। আর দেখতেই পাচ্ছেন আমরা কত আনন্দ করছি। সবাইকে করবা চৌথের শুভেচ্ছা।”

নিকের এই পোস্টেই পরিণীতি মজা করেই কমেন্ট করেন, “সারা জীবন ধরে ভাল স্বামী পাওয়ার জন্য ও নিজেও না খেয়ে থেকেছে আর আমাদেরও না খাইয়ে রেখেছে। অবশেষে এই বছর সেই ভালো স্বামীকে পেয়েছে প্রিয়াঙ্কা। তবে কি এবার আমার পালা?”

“তবে কি এবার আমার পালা!”- এই কথাটি ঘিরেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, সত্যিই কি এবার পরিণীতির বিয়ের সানাই বাজতে চলেছে! প্রিয়াঙ্কা ও পরিণীতি দুই বোনই পরস্পরের ঘনিষ্ঠ।

এদিকে এর কিছুদিন আগেই বলিউডে গুঞ্জন ওঠেছিল, এক সহ-পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে প্রেম করছেন পরিণীতি। যদিও এই বিষয়ে পরিণীতি বা চরিত কেউই মুখ খোলেননি। তবে নিক-প্রিয়াঙ্কার ছবিতে পরিণীতির কমেন্ট ঘিরে নতুন করে জল্পনা শুরু হলো।
সূত্র : কলকাতা টোয়েন্টিফোর

মন্তব্য



সাতদিনের সেরা