kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

জেসিয়া গেছেন মিস ইউনিভার্সে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৯ ১৬:৫১ | পড়া যাবে ২ মিনিটে



জেসিয়া গেছেন মিস ইউনিভার্সে

জেসিয়া ইসলাম ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়েছিলেন । এ খেতাব জেতার পর তিনি ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেন চীনে গিয়ে। এবার আবার অংশ নিয়েছেন চলতি বছরের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতাতেও। দেড় হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি এখন অবস্থান করছেন শীর্ষ ১০-এ।

 জেসিয়া ছাড়াও অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও  তোশিবা আনিতা ইসলাম। আয়োজকদের পক্ষ জেসিয়ার অংশগ্রহণ বিষয়ে বলা হয়,  কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ অংশ নিতে কোনো বাধা নেই। সেদিক থেকে জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। আর বিষয়টি আমরা জানতে পারি সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর।

তারপর তিনি সেরা ১০-এ স্থান করে নিয়েছেন নিজ  যোগ্যতায়। জেসিয়া এ বিষয়ে বলেন, আমি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেয়ার অভিজ্ঞতাটা অর্জন করতে চাচ্ছিলাম। এ কারণেই এখানে নিবন্ধন করি। এখন সেরা ১০-এ  আছি। আরো অনেক পথ বাকি। দেখা যাক কী হয়। এদিকে আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। এ অনুষ্ঠানে বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এটি অনুষ্ঠিত হবে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

মন্তব্য



সাতদিনের সেরা