kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

ছেঁড়া পোশাকে সমালোচিত সাইফকন্যা সারা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৯ ০৩:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ছেঁড়া পোশাকে সমালোচিত সাইফকন্যা সারা

বলিউড তারকা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। জনপ্রিয়তার দিক দিয়ে অনেককেই পেছনে ফেলে এগিয়ে গেছেন তিনি। তবে সম্প্রতি একটি পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছেন সারা আলি।

এমনিতে সারার আলির স্বভাবের জন্য সাংবাদিকরা তাঁকে খুবই পছন্দ করেন। জিম থেকে শ্যুটিং, এয়ারপোর্ট থেকে বাড়ি- সব সময়ই ছবি শিকারিদের সঙ্গে হেসে হাত জোড় করে বিনয় নিয়ে কথা বলেন সারা আলি খান। তবে ফ্যাশন সেন্স নিয়ে আক্রমণের শিকার হলেন সারা। সম্প্রতি একটি ছবিতে হলুদ টপ ও রিপড জিনস পরা দেখা গেছে সারাকে।

কিন্তু সেই পোশাক নিয়েই নেটিজেনের একাংশ সমালোচনা করে সারাকে আক্রমণ করতে শুরু করেন। কেউ তাঁকে লিখেছেন, ভিখারির মতো পোশাক পরেছেন সারা। কেউ বলছেন পকেটে বিস্ফোরণ হয়েছে নাকি? একজন আবার আক্রমণ করে সারাকে লিখেছেন, 'কেউ এই ভিখারিকে পোশাক দাও। দিওয়ালি আসছে, কাপড় নেই।'

যদিও সারা এই আক্রমণ নিয়ে এখনো মুখ খোলেননি। কাজের দিক থেকে সারা এখন ব্যস্ত কুলি নং ১-এর রিমেক নিয়ে। বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধছেন সারা। ১৯৯৫ সালে গোবিন্দা ও কারিশমা কাপুর এই ছবিটি প্রথম করেছিলেন।

এর পর ইমতিয়াজ আলির রোম্যান্টিক ড্রামাতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে তাঁকে। সামনের বছর ভ্যালেন্টাইন্স ডে-তে ছবিটি মুক্তি পাবে।

মন্তব্য



সাতদিনের সেরা