kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন এই বাঙালি অভিনেত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৯ ১৯:২৮ | পড়া যাবে ২ মিনিটে



মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন এই বাঙালি অভিনেত্রী

দেবীনা ও গুরমীত।

পূজা শেষ হতে না হতেই তারকারা পাড়ি দিয়েছেন বিদেশে। বছরভর নিজেদের ব্যস্ততা থেকে একটুখানি সময় বের করে উপভোগ করতেই বিদেশে পাড়ি জামাচ্ছেন তারা। রাজ-শুভশ্রী থেকে শুরু করে দেব-রুক্মিণী; সবাই বেরিয়ে পড়েছেন বেড়াতে। সেই তালিকায়যুক্ত হয়েছে আরো এক দম্পতির নাম। পরিচিত মুখ বাঙালি অভিনেত্রী দেবীনা বন্দ্যোপাধ্যায় এবং তার স্বামী গুরমীত চৌধুরী পাড়ি দিয়েছেন মালদ্বীপে।

মলদ্বীপে বেড়াতে গিয়ে কয়েকটি ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন দেবীনা। ছবিতে দেখা যায়, হলুদ শর্টসে গুরমীত এবং কালো মনোকিনিতে দেবীনা যেন ‘মেড ফর ইচ আদার’। কখনও দোলনায় দোল খাচ্ছেন দেবীনা, আবার কখনো বা গুরমীতের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন তিনি। গুরমীতও কিন্তু কোনো অংশে কম যান না। ফ্যাশন স্টেটমেন্টে বউ দেবীনাকে রীতিমতো টেক্কা দেবেন তিনি। করেছেন জেট-স্কীও। দু’জনে মিলে যে চুটিয়েমলদ্বীপের অবকাশ উপভোগ করছেন তার আঁচ বেশ ভালভাবেই পাওয়া যাচ্ছে। 

সোশ্যাল মিডিয়ায় তাদের ট্রিপের শেয়ার করা ছবি এরই মধ্যে ভাইরাল। সেই ২০১১ থেকে নেটিজেনদের ‘কাপল গোল’ দিয়ে চলেছেন দেবীনা এবং গুরমীত। ছোটপর্দার ‘রামায়ণ’-এ রাম এবং সীতার ভূমিকায় দেখা গিয়েছিল তাদের।

View this post on Instagram

A post shared by Debina Bonnerjee (@debinabon) on

মন্তব্য



সাতদিনের সেরা