kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

প্রভুদেবা-নাগমার উত্তেজক ভিডিও হঠাৎ ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৯ ২১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রভুদেবা-নাগমার উত্তেজক ভিডিও হঠাৎ ভাইরাল

বলিউডের বিশিষ্ট নৃত্যশিল্পী-অভিনেতা-পরিচালক প্রভুদেবা ও একসময়ের রুপালি পর্দা কাঁপানো অভিনেত্রী নাগমার একটি পুরনো ভিডিও সম্প্রতি নেটে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি একটি সিনেমার দৃশ্য। সেখানে নাগমার পেটে ডিম ভাজতে দেখা যাচ্ছে প্রভুদেবাকে। ভিডিওটি ইউটিউবে 'টি-সিরিজ৯' থেকে প্রকাশ করা হয় ২০১৬ সালে। এক মিনিট দৈর্ঘ্যের ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ৭০ লাখের বেশিবার।

পেটে ডিম ভাজার মতো উত্তেজক ভিডিওটি তেলেগু মুভি 'লাভ বার্ড' থেকে নেওয়া হয়েছে। ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল মুভিটি। একসময়ের বলিউড ডিভা খ্যাত নাগমা হিন্দি, মারাঠি, তেলেগু, তামিল, মালয়ালামসহ বহু ভাষার সিনেমায় অভিনয় করেছেন। বলিউডের একসময়ের প্রথম সারির অভিনেত্রী ছিলেন। ভোজপুরি সিনেমাতেও অভিনয় করেছেন। এখন অবশ্য রাজনীতিতে সক্রিয়। অন্যদিকে পরিচালনা আর অভিনয়ে ব্যস্ত রয়েছেন প্রভুদেবা।

১৯৯০ সালে সালমান খানের বিপরীতে 'বাগি : আ রেবেল ফর লাভ' সিনেমায় অভিনয় করে বলিউডে অভিষেক হয় নাগমার। নব্বইয়ের দশকে সুপারস্টার সালমান খানের সঙ্গে তাকে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করতে দেখা যায়। 'সুহাগ', 'চল মেরে ভাই', 'ইয়ালগার সহ বহু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন নাগমা। হঠাৎই অভিনয় ছেড়ে রাজনীতির ময়দানে প্রবেশ করেন, যোগ দেন কংগ্রেসে। এখন তিনি পুরোদস্তুর রাজনীতিবিদ।

দেখুন সেই ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা