kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

সাবিলা নূরের বিয়ে এ মাসের ২৫ তারিখে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৯ ১১:১২ | পড়া যাবে ২ মিনিটে



সাবিলা নূরের বিয়ে এ মাসের ২৫ তারিখে

বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন সাবিলা নূর। চলতি মাসের ২৫ তারিখে বিয়ে অনুষ্ঠিত হচ্ছে। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন সাবিলা নূরের মা নুসরাত জাহান। সাবিলার হবু স্বামী দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহের। পেশায় একজন প্রকৌশলী। বর্তমানে একটি বেসরকারি টেলিভিশনে ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। 

সাবিলা নূরকে সোমবার সকালে ফোন দেওয়া হলে তিনি ধরেননি। তবে বিয়ের বিষয়ে নুসরাত জাহানের সাথে কথা হয় কালের কণ্ঠের প্রতিবেদকের। তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, 'এ মাসের ২৫ তারিখেই বিয়ে। তার আগে গায়ে হলুদ ২৪ তারিখ। আর পাত্রপক্ষের বাসায় বৌভাত ২৭ তারিখে। আমার মেয়ের জন্য দোয়া করবেন।'

সাবিলার মা জানানোর আগেই বিয়ের আমন্ত্রণ পত্র গণমাধ্যমকর্মীদের নিকট চলে আসে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া আছে। কার্ডে বিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর। ঢাকাতেই বিয়ে সম্পন্ন হবে। 

আমন্ত্রণ পত্র থেকে জানা গেছে, সাবিলার হবু স্বামী চাঁদপুরের ছেলে নেহাল। বাংলাদেশ বেতারের সাবেক উপ- মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল এন্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।  দুই ভাই বোনের মধ্যে নেহাল কনিষ্ঠ। 

বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে। যাতে সম্পাদক হিসেবে নাম ব্যবহার করা হয়েছে সাবিলার দাদী বেগম সালেমা খাতুনের। এতে সাবিলার সঙ্গে তার হবু স্বামীর ছবি প্রকাশ করা হয়েছে। 

আরো পড়ুন- তৌসিফ মাহবুবের মাধ্যমে নেহালের সাথে পরিচয় হয় সাবিলার

মন্তব্য



সাতদিনের সেরা