kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

দুই দেশের দুই শিল্পীর শৈল্পিক যুগলবন্দি শনিবার

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৯ ১৫:১৬ | পড়া যাবে ১ মিনিটে



দুই দেশের দুই শিল্পীর শৈল্পিক যুগলবন্দি শনিবার

বাংলাদেশের রবীন্দ্রসংগীত শিল্পী তানজীনা তমা ও ভারতের আবৃত্তি শিল্পী শোভনসুন্দর বসুর গান-কবিতার যুগলবন্দি আয়োজিত হয়েছে। আগামীকাল শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় শাহবাগের জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করেছে আমরা সূর্যমুখী। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব  আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি থাকবেন ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক ড. নীপা চৌধুরী।

দুই দেশের দুই শিল্পীর এ যুগলবন্দি অনুষ্ঠানের শিরোনাম ‘গান কবিতার ছায়াতলে’। তানজীনা তমা ও শোভনসুন্দর বসু নিজ ক্ষেত্রে ইতিমধ্যে সুধী শ্রোতাদের প্রংশসা কুড়িয়েছেন। পেয়েছেন অসংখ্য শ্রোতা ও দর্শকের ভালোবাসা।

শিল্পী তানজীনা তমা বলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের নানা পর্যায়ের ১০টি গান গাইবো। ফাঁকে ফাঁকে থাকবে আবৃত্তি। দুই দেশের দুই শিল্পীর এ যুগলবন্দি আশা করি দারুণ হবে।

শিল্পী শোভনসুন্দর বসু বলেন, বাংলাদেশে আসার অনুভূতি সত্যিই দারুণ। তানজীনা তমা গুণী শিল্পী। তার সঙ্গে আবৃত্তি করবো। সত্যিই দারুণ ব্যাপার। অনুষ্ঠানে আমি দশজন কবিতর ১০টি কবিতা আবৃত্তি করবো। আশা করি গান-কবিতার এ অনুষ্ঠান দর্শকশ্রোতাদের ভালো লাগবে।

মন্তব্য



সাতদিনের সেরা