kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

আরমান গ্রেপ্তার, শাকিবের সিনেমার কী হবে?

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৯ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



আরমান গ্রেপ্তার, শাকিবের সিনেমার কী হবে?

জনপ্রিয় অভিনেতা শাকিব খানের আগুন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার যুবলীগ দক্ষিণের সহসভাপতি এনামুল হক আরমানকে গ্রেফতার করেছে র‌্যাব। এমন পরিস্থিতিতেও আরমানের প্রযোজিত ‘আগুন’ শুটিং চলছে বলে জানা গেছে। এই ছবির শুটিং করছেন শাকিব খান।

৬ অক্টোবর ভোরে দেশের চলমান ক্যাসিনো ইস্যুতে গ্রেপ্তার হয়েছেন আরমান। এ ছাড়া অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা এবং শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাকে যুবলীগ থেকে বহিষ্কারও করেছে সংগঠনটি। 

এদিকে আরমানের প্রযোজনায় কক্সবাজারে ৬ অক্টোবর সকাল থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান।

দেশে চলমান ক্যাসিনো ইস্যুর শুরু থেকে দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার এনামুল হক আরমান আত্মগোপনে চলে যাওয়ার পর গুঞ্জন ছিল বন্ধ হয়ে যাচ্ছে শাকিব খানের ‘আগুন’ সিনেমার শুটিং।

সেই সময় পরিচালক বদিউল আলম খোকন বলেন,ছবি নির্মাণের সকল খরচ প্রযোজক আগেই দিয়ে রেখেছেন। তাই সিনেমাটি বন্ধ হওয়ার কোনো কারণ নেই।

২৯ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ‘আগুন’ সিনেমার গল্প লিখেছেন কমল সরকার। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে রুপালি পর্দায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।

মন্তব্য



সাতদিনের সেরা