kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

'ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় সিজন'র প্রথম অডিশন ও সিলেকশন রাউন্ড সম্পন্ন

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৯ ১৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



'ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় সিজন'র প্রথম অডিশন ও সিলেকশন রাউন্ড সম্পন্ন

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে আবার শুরু হয়েছে সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় সিজন’। দেশের তরুণ প্রজন্মকে এবং বিশ্বমঞ্চে বাংলা লোকগানের চিরন্তন আবেদনের সাথে পরিচয় করানোর উদ্দেশ্যেই এই রিয়েলিটি শো। ইতোমধ্যে এই রিয়েলিটি শো এর প্রথম অডিশন ও সিলেকশন রাউন্ড সফলভাবে সম্পন্ন হয়েছে। 

বাংলাদেশের সবচেয়ে বড় ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’ এর তৃতীয় আসরের ২৬ সেপ্টেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। প্রথম অডিশন রাউন্ড অনুষ্ঠিত হলো ৪ অক্টোবর, চট্টগ্রামের দামপাড়ায় বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয়ে। দিনভর অসংখ্য প্রতিযোগীদের গান শুনে বিচারকার্য করেছেন বিচারক হিসেবে ঢাকা থেকে অণিমা মুক্তি গোমেজ, আজাদ দেওয়াম মুক্তি, স্বপ্না রায়, খগেন্দ্রনাথ ঠাকুর। আর চট্টগ্রাম থেকে বিচারক ছিলেন কল্যাণী ঘোষ এবং আবদুর রহিম। 

সকল প্রতিযোগীর গান-সুর, তাল-লয়, উপস্থাপন, ভঙ্গিমা ইত্যাদি বিভিন্ন বিষয়ে বিশ্লেষণ করে বিচারকরা অডিশন এবং সিলেকশন রাউন্ড থেকে ঢাকা আসার ম্যাজিক কার্ড প্রদান করেন তিনজন শিল্পীকে। তারা হলেন প্রসান্ত্ম দাস,নয়ন শীল এবং বিধান দাস। বর্ণাঢ্য এই আয়োজন, তারকা শিল্পীদের অংশগ্রহণ আর প্রতিযোগীদের হাড্ডাহাড্ডি লড়াই-এর প্রতিটি পর্ব দেখতে চোখ রাখুন মাছরাঙা টেলিভিশনের পর্দায়। উলেস্নখ্য, বিজয়ী প্রতিযোগীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের সাথে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট এর মঞ্চে গাওয়ার সুযোগ পাবেন। 

ম্যাজিক বাউলিয়ানা-এর আয়োজক মাছরাঙ্গা টেলিভিশন। পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার বিশ্বরঙ। প্রেস পার্টনার কালের কণ্ঠ। অনলাইন মিডিয়া পার্টনার Banglanews24.com.

ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরো জানতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানার ওয়েবসাইট (http://www.magicbauliana.com.bd), অথবা ফোন করুন টোল ফ্রি নম্বরে ০৮০০০৮৮৮০০০।

মন্তব্য



সাতদিনের সেরা