kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

‘তোমার দেহের প্রতি ইঞ্চি...’

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



‘তোমার দেহের প্রতি ইঞ্চি...’

বর্তামানে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় নাম সুরভিন চাওলা। অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু সেই পথটা মোটেই মসৃণ ছিলো না  সুরভিনের। শুনতে হয়েছে পরিচালকদের কটু কথা। এছাড়া অভিনয়ের সুযোগ পেয়ে কাস্টিং কাউচের মুখে একাধিকবার পড়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুরভিন জানান, যখন তিনি অভিনয় শুরু করেন সেই সময় তার ওজন ছিলো ৫৬। পরিচালকরা সুরভিনকে ডাকতেন তার ক্লিভেজ এবং থাই দেখার জন্য। এরপর তারা বলতেন, তোমার ওজন বেশি। ফলে তোমায় নেওয়া যাবে না। 

শুধু বলিউডেই নয়। একটি দক্ষিণি সিনেমার অডিশনে গিয়ে তাকে এক পরিচালক বলেছিলেন, তোমার দেহের প্রতি ইঞ্চি মেপে দেখতে চাই। এমনকী তাকে বহিরাগত তকমাও দেওয়া হয়েছিল। জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করার সময় তাকে বলা হতো তিনি উড়ে এসে জুড়ে বসেছেন।

ক্যারিয়ারের প্রথম দিকে এসব শুনে তিনি নিজেকে লুকিয়ে রাখার চেষ্টা করতেন। কিন্তু পরবর্তীতে ভাবলেন কেনই বা এসব তিনি করছেন। এরপরই তার প্রতিবাদ শুরু। বদলিয়ে ফেলেন নিজের মন-মানসিকতা। 

এরপর সুরভিন বেশ কিছু ভালো কাজের অফার পান। তিনি এখন এক কন্যা সন্তানের জননী। মেয়ের সঙ্গে সেসব মুহূর্তের ছবি প্রায়শই শেয়ার করেন সামজিক যোগাযোগমাধ্যমে।

মন্তব্য



সাতদিনের সেরা