kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

দুর্গা সাজে অসুর বধ করবেন নুসরাত

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



দুর্গা সাজে অসুর বধ করবেন নুসরাত

দুর্গাপূজার আগে প্রকাশিত হলো ওপার বাংলার জনপ্রিয় দুই নায়ক-নায়িকা জিৎ-নুসরাত অভিনীত 'অসুর' সিনেমায় ফার্স্টলুক। রবিবার ইনস্টাগ্রামে নুসরাত নিজেই শেয়ার করেছেন নিজের ফার্স্ট লুকের ছবি। ক্যাপশনে লিখেছেন, 'অসুরের দুর্গা অদিতি'। অতএব ধারণা করাই যাচ্ছে, সিনেমায় তার চরিত্রের নাম অদিতি।

পরনে কালো রঙের শাড়ি, চোখে চশমা, মাথায় সিঁদুর আর কপালে ছোট্ট টিপ দেওয়া নুসরাতের 'দেবী' লুক দেখে প্রশংসা ভাসাচ্ছেন সোশ্যাল সাইট ব্যবহারকারীরা। কিছুদিন আগেই জিৎ ইনস্টাগ্রামে নিজের অসুর লুক শেয়ার করেছিলেন। খালি গা, হাতে ধুনুচি- জিতের সেই লুক তাক লাগিয়ে দিয়েছিল সিনেমাপ্রেমীদের। ওই ছবিতে নুসরাত আর জিৎ ছাড়াও দেখা যাবে আরেক জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে।

গত জুনে নিখিল জৈনকে বিয়ে করেন ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। নিখিল জৈন কলকাতার ছেলে। ব্যবসায়ী হলেও চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই। বিয়ের পর নুসরাতের এটাই প্রথম ছবি। কলকাতার বেশ কিছু গণমাধ্যম জানিয়েছে, 'অসুর' ছবিতে জিতের চরিত্রের নাম কিরণ মাণ্ডি। এই ছবির মাধ্যমেই প্রখ্যাত চিত্র শিল্পী রামকিঙ্কর বেইজকে শ্রদ্ধা জানানো হয়েছে। তবে পুজায় নয়, ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে মুভিটির।

View this post on Instagram

"অসুর" এর দূর্গা - অদিতি #Asur #Poster #ThisWinter

A post shared by Nusrat (@nusratchirps) on

মন্তব্য



সাতদিনের সেরা