kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

আলিফ আহসানের শর্টফিল্ম সিরিজ ‘রংধনু’

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০৮ | পড়া যাবে ২ মিনিটে



আলিফ আহসানের শর্টফিল্ম সিরিজ ‘রংধনু’

সাতটি ভিন্ন ভিন্ন ঘটনার আলোকে ‘রংধনু’ শিরোনামে শর্টফিল্ম সিরিজ আনছে আলিফ আহসান। বিয়ের পরে একটি মেয়ের জীবন কিভাবে বদলে যায় সেই গল্প ফুটিয়ে তোলা হয়েছে তার শর্টফিল্ম সিরিজে। বুধবার থেকে ‘এএএফ’ ফিল্মসের ব্যানারে সপ্তাহে একটি করে শর্টফিল্ম অবমুক্ত করবেন বলে জানিয়েছেন তিনি। শর্টফিল্ম সিরিজাট পরিচালনা করেছেন ইনজাম হাছান এবং প্রোযোজনা করেছেন আলিফ নিজেই।

আলিফ আহসান বলেন, বিয়ের মাধ্যমে একজন নারীর জীবনে বড় ধরনের পরিবর্তন আসে। নারীদের একদম নতুন কিছু মানুষ ও পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হয়। যা তাদের জীবনে হাজারও সুখের অনুভূতি নিয়ে আসে, সেই সঙ্গে জন্ম দেয় কিছু চাপা ক্ষোভ বা দু:খবোধের। এই অনুভূতি সাধারণত বিয়ের পর বেশিরভাগ মেয়েই অনুভব করেন। আমার শর্টফিল্মগুলোতে এ বিষয়টি ফুটিয়ে তোলা হয়েছে। শুরুতেই ‘একজন শশী’ শর্টফিল্মে আপনারা তা দেখতে পাবেন। আশা করি দর্শকদের ভালো লাগবে।

এই সিরিজে অভিনয় করেছেন তানহা, তনয়, আলিফ, রিয়া ও অমিসহ আরো অনেকে। শর্টফিল্মে অভিনয় প্রসঙ্গে তানহা বলেন, বিয়ের পর অনেক মেয়ের জীবনে নেমে আসে কালো আধার। আবার কারো জীবন হয় সুখের। বিয়ের পরের এইসব ঘটনা নিয়ে কাজ করতে খুব ভালো লেগেছে।

সিরিজে আরো থাকছে শিউলি, অরণ্যসহ মোট ৭টি শর্টফিল্ম। প্রতিটি শর্টফিল্মে দর্শকদের জন্য ইউটিউব চ্যানেলে (https://bit.ly/2mqpJ9H) বিশেষ কুইজের আয়োজন করা হয়েছে। এতে অংশ নিয়ে একজন বিজয়ী ২ হাজার টাকার প্রাইজবন্ড জিতে নিতে পারবেন।

মন্তব্য



সাতদিনের সেরা